খেলাধূলায় মনোযোগী হলে তরুণরা বিপথগামী হবে না -এড. লুৎফুর রহমান

106

সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, বেশি বেশি করে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করলে দেশে প্রতিভাবান ফুটবলার বেরিয়ে আসবে। খেলাধূলায় তরুণরা মনোযোগী হলে তাদের বিপথে যাওয়ার সুযোগ থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলাধূলার উন্নয়নে দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণের ঘোষনা দিয়েছেন।
তিনি শুক্রবার বিকালে উপজেলার আমুড়া ইউনিয়নবাসীর উদ্যোগে ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে সরওয়ার হোসেন ১ম স্বর্ণকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় ক্রীড়া ক্ষেত্রে উৎসাহ দিয়ে থাকেন। তরুণ সমাজকে খেলাধূলায় বেশি করে আগ্রহী হতে হবে। খেলাধূলায় সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। রাজনীতিতে যেকোন দলের সাথে সম্পৃক্ত থাকুন না কেন, আমি সবসময় সবার পাশে থাকবো।
উদ্বোধনী অনুষ্ঠানে সরওয়ার হোসেন ১ম স্বর্ণকাপ ফুটবল টুর্ণামেন্টের পরিচালনা কমিটির সভাপতি ও আমুড়া ইউপির সাবেক চেয়ারম্যান আছদ্দর আলী জালালীর সভাপতিত্বে ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমএ ওয়াদুদ এমরুলের পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদ সদস্য স্যায়িদ আহমদ সুহেদ, আমুড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়াম্যান মঈন উদ্দিন, আমুড়া ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বদরুল হক, সাবেক কৃতি ফুটবলার আহমদ হোসেন মনন, গোলাপগঞ্জ সদর ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, ফুলবাড়ী ইউপি আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল হানিফ খান, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মস্তাক আহমদ, ইকবাল আহমদ, আমুড়া ইউপি সদস্য তারেক আহমদ, কামরান আহমদ, ব্যবসায়ী ফখরুল ইসলাম, জালাল সিদ্দিকী, ছাত্রলীগ নেতা পাভেল মাহমুদ, মাহবুব হোসেন জুয়েল, আমিনুল ইসলাম তুষার, ফরহাদ আহমদ, করিম আহমদ, নাজমুল আমীন শাহদাত, আবু তাহের নাহিন, মাহমুদ আহমদ, কাওছার আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি