পুঁজিবাদ নয়, সমাজতন্ত্রই মানবমুক্তির পথ ———————– কমরেড সিকান্দর আলী

34

সমমর্যাদা-সমবন্টন, ন্যায্যতা ও জণগণতান্ত্রিক সমাজ গড়ার শপথ নিয়ে মহান অক্টোবর বিপ্লবের শতবর্ষ উদযাপনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা শুক্রবার বেলা ৩টায় লাল পতাকা মিছিল পূর্ববতী সমাবেশে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সাধারন সম্পাদক কমরেড সিকান্দর আলী উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আগামী ডিসেম্বর থেকে নতুন করে বিদ্যুতের দাম ইউনিট প্রতি ৩৫ পয়সা বাড়ানো সরকার যে ঘোষণা দিয়েছে তা অবশ্যই প্রত্যাহার করতে হবে এবং চাল, ডাল, পিয়াজ, রসুনে দাম কমিয়ে জনগণের ক্রয় ক্ষমতার ভেতর আনার জন্য সরকারের প্রতি জোরদাবী জানান। নতুবা এর প্রভাব জনগণের উপর পড়বে তাহা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ১৪ দলে থাকলেও এর দায় দায়িত্ব নিবেনা।
এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সিলেট জেলা সভাপতি কমরেড আবুল হোসেন, সম্পাদকমন্ডলীর সদস্য দিনবন্ধ পাল দিনু, জেলা নেতা ইব্রাহিম আলী, জসীম উদ্দিন, যুবমৈত্রী সিলেট জেলা সভাপতি শামীম মজুমদার, আঙ্গুর আলী, লিয়াকত আলী, জাতীয় শ্রমিক ফেডারেশন জেলা সাধারণ সম্পাদক কাজী আনোয়ার হোসেন, জুয়েল মিয়া, মবশ্বির আলী, নারী মুক্তি সংসদ সিলেট জেলা সাধারন সম্পাদক শাহেদা আক্তার, সাবিত্রী সেন, উত্তরাসেন পম্পা, ছাত্র মৈত্রী কেন্দ্রিয় সদস্য ও সিলেট জেলা সাধারণ সম্পাদক মাসুদ রানা চৌধুরী সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি