বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত গণবিরোধী —বাসদ

43

রুশ বিপ্লবের শতবার্ষিকী ও বাসদের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিমানবন্দর থানা শাখা উদ্যোগে লাল পতাকা মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
২৪ নভেম্বর বিকাল ৩টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ শেষে মিছিল শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে গিয়ে মিছিল শেষ হয়।
বাসদ বিমানবন্দন থানা শাখার সমন্বয়ক প্রণব জ্যোতি পালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ জেলার সমন্বয়ক কমরেড আবু জাফর, থানা সদস্য এনামূল হক সামি।
এসময় উপস্থিত সদর উপজেলার বাসদ সমন্বয়ক শাহাজাহান আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা সমন্বয়ক পাপ্পু চন্দ, জেলা শ্রমিক ফ্রন্ট নেতা মামুন বেপারী, রুমন বিশ্বাস, মাহবুব হাওলাদার, ছাত্র ফ্রন্ট নেতা সঞ্জয় শর্ম্মা, মো. সাজ্জাদ হাসাইন, সঞ্জিত শর্ম্মা, তাহমিনা আক্তার, শাম্মা পারভীন মিম, সানজানা, সাব্বির রহমান প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, দেশ আর গভীর সংকটে ঘূর্ণিভূত। শিশু নারী হত্যা নির্যাতন অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে ফেলেছে। লুটপাটতন্ত্র, পরিবারতন্ত্র, স্বৈরতন্ত্র, সাম্প্রদায়িকতার উত্থান, চাল ডাল গ্যাস বিদ্যুতের মূল্য বৃদ্ধি মানুষের জীবনকে অতিষ্ঠ করে তুলেছে। বক্তারা বিদ্যুতের মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহার করার আহ্বান জানান। নতুবা ৩০ নভেম্বর বৃহস্পতিবার দেশব্যাপী সর্বাত্মক হরতাল পালনের জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি