বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হবে ———— আসাদ উদ্দিন আহমদ

63

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামই একটি ইতিহাস। বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস, আদর্শ ও মুক্তিযুদ্ধের সঠিক তথ্য নতুন প্রজন্মকে জানানোর লক্ষ্যেই বঙ্গবন্ধু ফাউন্ডেশন গঠন করা হয়েছে। তিনি বাংলাদেশের সোনার মানুষদের নিয়ে দেশের কল্যাণে কাজ করার পাশাপাশি তরুণদেরকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করে জাতির কল্যাণে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান।
তিনি গত ২৩ নভেম্বর বৃহস্পতিবার রাতে নগরীর যতরপুরে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার ১৫নং ওয়ার্ডের পুরুষ ও মহিলা কমিটি গঠন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বীর মুক্তিযোদ্ধা মামুন উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর সাধারন সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজুর পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর সভাপতি অধ্যাপক জমির উদ্দিন।
সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিসেস পারুল মজুমদার এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল কাদির চৌধুরী, প্রচার সম্পাদক অরূপ রায়, এড. আবুল কাসেম, এড. আকবর হোসেন, সাজেদ আহমদ চৌধুরী বাপন, এস ডি সুমেল, নাজনীন আক্তার কনা, বিশিষ্ট কলামিষ্ট বেলাল আহমদ চৌধুরী, দেলওয়ার হোসেন। এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।
সভায় বীর মুক্তিযোদ্ধা মামুন উদ্দিন চৌধুরীকে সভাপতি, স্বপন কর্মকারকে সাধারন সম্পাদক ও আফজাল হোসেন পলককে সাংগঠনিক সম্পাদক এবং ছন্দা দত্ত কে সভাপতি ও সুমি আক্তার কে সাধারন সম্পাদক ও মাসুমা আক্তারকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু ফাউন্ডেশন ১৫নং ওয়ার্ডের পুরুষ ও মহিলা কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি আসাদ উদ্দিন আহমদ। বিজ্ঞপ্তি