আগামী ১ ডিসেম্বর সিলেটে তালামীযের মিলাদুন্নবী (সা.) র‌্যালি সর্বাত্মক সফল করুন —– মুহিবুর রহমান

42

স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে আগামী ১ ডিসেম্বর সিলেট মহানগরীতে তালামীযের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মুবারক র‌্যালি সর্বাত্মক সফল করার আহবান জানিয়েছেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ মুহিবুর রহমান। গতকাল ২২ নভেম্বর বিকেলে র‌্যালি সফলের লক্ষ্যে জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দের সাথে র‌্যালি বাস্তবায়ন কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
র‌্যালি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ কাওছার আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক, কেন্দ্রীয় সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গণির পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আখতার হোসাইন জাহেদ।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য হাফিজ তৌরিছ আলী, সুলতান আহমদ, র‌্যালি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও সিলেট মহানগরী সভাপতি এনাম উদ্দিন আহমদ, সহ-সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সদস্য-সিলেট পূর্ব জেলা সভাপতি আব্দুল খালিক রুহিল শাহ, সিলেট পশ্চিম জেলা সভাপতি ফয়েজ আহমদ তাজির, সিলেট মহানগর সাধারণ সম্পাদক আহমদ শরীফ, সিলেট পশ্চিম জেলা সাধারণ সম্পাদক জাহেদুর রহমান, পূর্ব জেলা সাধারণ সম্পাদক আব্দুল বাসিত আল হাসান, সুনামগঞ্জ জেলা সাধারণ সম্পাদক শাহিন আলম প্রমুখ। বিজ্ঞপ্তি