মাধবকুণ্ডে ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

47

ড়লেখা থেকে সংবাদদাতা :
মাধবকুণ্ড জলপ্রপাতের একটি হোটেল থেকে ইয়াবা ট্যাবলেটসহ বিল্লাল হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেপ্তার করেছে। সে জুড়ীর বেলাগাঁও গ্রামের শাহ নেওয়াজের ছেলে। সোমবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে ইয়াবা ট্যাবলেট বিক্রিকালে পুলিশ তাকে গ্রেফতার করে। তার দেহ তল্লাশি করে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় দুলালসহ কয়েকজন ইয়াবা ট্যাবলেট ক্রেতা শটকে পড়ে।
পুলিশসহ বিভিন্ন সূত্রে জানা গেছে, জুড়ী উপজেলার বেলাগাঁও গ্রামের বিল্লাল হোসেন সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যা থেকে মাধবকুণ্ড পর্যটন এলাকার স্থানীয় ইউপি চেয়ারম্যান এনাম উদ্দিনের মালিকানাধীন নিরিবিলি রেস্টুরেন্টে বসে ও এর আশপাশ এলাকায় নানা কায়দায় কিশোর ও যুবকদের নিকট নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিলো। অবৈধ মাদক বিক্রির ঘটনাটি মাধবকুণ্ডের ব্যবসায়ী ও স্থানীয় লোকজনের মধ্যে ধরা পড়ায় তারা ঘটনাটি পুলিশকে অবহিত করে। খবর পেয়ে থানার এসআই মো. শরিফ উদ্দিন, এএসআই মো. সাইফুল ইসলাম ও কামাল হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ বিল্লাল হোসেনকে গ্রেফতার করে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গ্রেফতারকৃত বিল্লাল প্রায়ই দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের চেয়ারম্যান এনাম উদ্দিনের মালিকানাধীন হোটেল নিরিবিলিতে যাতায়াত করতো। সেখানে বসেই সে ইয়াবা ট্যাবলেট বিক্রি করতো। কিন্তু প্রভাবশালীরা জড়িত থাকায় ভয়ে কেউ মুখ খুলতো না।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত মো. সহিদুর রহমান জানান, ইয়াবা ট্যাবলেটসহ ‘গ্রেফতারকৃত বিল্লাল হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’