তিনদিন ধরে অফিস তালাবদ্ধ রেখে কর্মবিরতি ॥ সওজে’র কর্মচারীদের দাবী আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে

50

সড়ক ও জনপথ অধিদপ্তরের ৭ হাজার ৫৯ জন ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারীকে নিয়মিত করার নিমিত্তে প্রধানমন্ত্রীর আদেশ এবং মহামান্য হাইকোর্টের রায় দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে কেন্দ্রিয় সংসদ ঘোষিত পূর্ণ দিবস কর্মবিরতি কর্মসূচীর সকল সড়ক বিভাগের সহিত একাত্মতা পোষণ করে মঙ্গলবার শ্রমিকলীগের অন্তর্ভুক্ত সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেটের সর্বস্তরের শ্রমিক কর্মচারীরা সড়ক বিভাগের আওতাধীন সকল কার্যালয় তালাবদ্ধ রেখে পূর্ণদিবস কর্মবিরতি পালন করেছে। এ উপলক্ষে সওজ ভবনের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেটের সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ রুস্তম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মমিনুল হক ইলিয়াছি’র পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি হাজী মোঃ মফিজুর রহমান ভূইয়া, হাজী এ.বি.এম বাচ্চু মিয়া, সহ সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মোঃ শামছুর রহমান শাহীন, মোঃ হুমায়ুন কবির, প্রচার সম্পাদক মুসলেম উদ্দিন ভূঁইয়া, সমাজ কল্যাণ সম্পাদক মোতাহের হোসেন প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, আমরা সরকারের বিরুদ্ধে বা সরকার পতনের আন্দোলন করছি না। আমাদের ন্যায্য দাবী আদায়ের জন্য সংগ্রাম করছি। আমাদের আন্দোলন যারা মাননীয় প্রধানমন্ত্রী ও মহামান্য হাইকোর্টে রায় বাস্তবায়ন না করে সফল সরকারকে বেকাদায় ফেলার পায়তারায় লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে। নেতৃবৃন্দ অধিদপ্তরের ৭ হাজার ৫৯ জনকে নিয়মিত করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়ন করার জোর দাবী জানান। বক্তারা আরো বলেন, ৩০/৩৫ বছর যাবৎ চাকুরী করার পরও নিয়মিত না করায় তারা পেনশন থেকে বঞ্চিত হচ্ছেন। তাদেরকে নিয়মত করে পেনশন দেয়ার দাবিতে আমাদের এ আন্দোলন। আমাদের ন্যায্য দাবী আদায় না হওয়া পর্যন্ত শান্তিপূর্ণ আন্দোলন চলবে। বিজ্ঞপ্তি