তাহিরপুরে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

46

তাহিরপুর থেকে সংবাদদাতা :
তাহিরপুরে নিজ বাড়ির গোসল খানায় ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু। নিহত ছাত্রীর নাম তানজিনা আক্তার। সে উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের প্রবাসী মোছা মিয়ার কন্যা এবং বাদাঘাট আইডিয়াল ভিশন একাডেমির ৪র্থ শ্রেণী ছাত্রী।
পুলিশ ও স্থানীয় প্রতিবেশীদের সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তানজিনা আক্তার তার মায়ের সাথে নিজ ঘরে মাছ কুটছিল। মাছ কুটার এক পর্যায়ে হাত মুখ ধোয়ার কথা বলে গোসল খানায় যায়। সন্ধ্যায় মোছা মিয়ার চাচাতো ভাই আব্দুল মালেক মাগরিবের নামাজ আদায়ের পূর্বে ওজু করতে গোসল খানায় গেলে দেখেন তার ভাতিজি গলায় উড়না পিছিয়ে বাথরুমে কাপড় রাখার রোলারে ঝুলে রয়েছে। তানজিনা কে ঝুলন্ত অবস্থায় দেখে আব্দুল মালেক চিৎকার দিলে তার মা ও প্রতিবেশীরা দৌড়ে এসে তানজিনার লাশ নামিয়ে দ্রুত স্থানীয় বাদাঘাট বাজারের এক চিকিৎসকের কাছে যান। সেখানে পৌঁছলে চিকিৎসক তাকে দেখে জানান সে মৃত। সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে বাদাঘাট ফাঁড়ির পুলিশ সদস্যরা তানজিলার লাশ উদ্ধার করেন বলে জানান বাদাঘাট ফাঁড়ির ইনচার্জ তপন চন্দ্র দাস।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, ঘটনার সংবাদ শুনে আমি দ্রুত ঘটনা স্থলে গিয়েছি, নিহত তানজিনার গলায় একটি দাগ রয়েছে। এখনই বলা যাচ্ছে না হত্যা না আত্মহত্যা। তবে আমরা প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা নিয়েছি এবং ময়না তদন্তের জন্য তানজিলার লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করছি। পরবর্তীতে সুরত হাল রিপোর্ট দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।