শেখ হাসিনার সরকার দরিদ্র-অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক ———- এডভোকেট লুৎফুর রহমান

51

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে অসুস্থ মানুষদের চিকিৎসা বাবদ যেভাবে অনুদান দেওয়া হচ্ছে অতীতে আওয়ামীলীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
তিনি মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিলের ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার প্রচেষ্টায় প্রাপ্ত অর্থের অনুদানের চেক বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিসিকে’র সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, হবিগঞ্জ আওয়ামীলীগ নেতা গাজী মোঃ শাহ নেওয়াজ মিলাদ গাজী, এডভোকেট মতিউর রহমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজরা চৌধুরী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ জয়নাল আবেদীন, সদস্য মোঃ ইমাম উদ্দিন, মতিউর রহমান মতি, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মকবুল হোসেন খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি, যুবলীগ নেতা মোঃ আনোয়ার আলী প্রমুখ। বিজ্ঞপ্তি