এমপি কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনায় চেয়ারম্যান তারাসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

39

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
বাহুবলে কেয়া চৌধুরী এমপি ও নারী ইউপি মেম্বারের উপর হামলার ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্যের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শনিবার রাতে মামলাটি দায়ের করেন উপজেলার লামাতাসী ইউপি’র ১নং (সাধারণ ওয়ার্ড ১, ২ ও ৩) সংরক্ষিত ওয়ার্ডের নারী সদস্য পারভীন আক্তার।
মামলায় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তারা মিয়া ও হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদসহ ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১৪/১৫ জনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।
গত ১০ই নভেম্বর উপজেলার মিরপুর বাজারের অদূরে বেদে পল্লীতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ-সিলেটের দায়িত্বপ্রাপ্ত নারী সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনা ঘটে।
এ হামলায় নারী ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক নারী ইউপি সদস্য রাহিলা আক্তারসহ অন্যান্যরা আহত হন। ঘটনার পর থেকে বাহুবল, নবীগঞ্জ, হবিগঞ্জ, শ্রীমঙ্গল, সিলেটসহ দেশ-বিদেশে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার দাবিতে সভা, সমাবেশ, মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হচ্ছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুক আলী বলেন, শনিবার রাতে মামলাটি দায়ের হয়েছে। তবে কেউ গ্রেফতার হয়নি।