আমি কৃষকের সন্তান কৃষকের দুঃখ আমি বুঝি – এমপি রতন

48

নিজাম নুর, জামালগঞ্জ থেকে :
জামালগঞ্জে ২৮ হাজার ৯শত ৬৫ জন পরিবারের কৃষক কৃষাণীর মধ্যে সার, বীজ ও নগদ অর্থ বিতরণের উদ্বোধন করা হয়েছে। কৃষি পুনর্বাসন কর্মসূচী ১৭-১৮ অর্থ বছরের আওতায় বিনামূল্য বীজ, সার ও নগদ টাকা বিতরণ অনুষ্ঠানে উপজেলা কৃষি বিভাগের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামালগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী ভূমি কমিশনার মনিরুল হাসান।
উপজেলা উপ-সহকারী কর্মকর্তা দীপক রঞ্জন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, জামালগঞ্জ থানার ওসি আবুল হাসেম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী, সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, জামালগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, জামালগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা ড. সাফায়েত আলম সিদ্দিকী, জেলা কৃষকলীগের সভাপতি এড. আসাদ উল্লাহ সরকার, জেলা শ্রমিকলীগের সদস্য সচিব সাইফুল ইসলাম মবিন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মো. রজব আলী, সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, অসীম তালুকদার, দুলাল মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, আওয়ামীলীগ নেতা জহিরুল হক তালুকদার,জেলা যুবলীগের সাবেক সদস্য এড. নাসিরুল হক আফিন্দী, আবুল আজাদ, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খয়ের, শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ
এমপি রতন বলেন, শেখ হাসিনা সরকার কৃষি বান্ধব সরকার। আমি শেখ হাসিনার প্রতিনিধি। আমি হাওরাঞ্চলের কৃষকের সন্তান, আমি কৃষকের দু:খ বুঝি।