অবহেলিত এলাকাগুলোর উন্নয়ন অগ্রাধিকার ভিত্তিতে সাধিত হচ্ছে ——— মাহমুদ উস সামাদ এমপি

50

সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, আমার নির্বাচনী এলাকার অবহেলিত এলাকাগুলো চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন সাধিত হচ্ছে। উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের মানিককোণা, গঙ্গাপুর সহ অন্যান্য গ্রামগুলোর শিক্ষা, যোগাযোগ ব্যবস্থা বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। মানিককোণা কলেজের ৪তলা বিশিষ্ট ভবনের নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে। বেশ কয়েকটি রাস্তার কাজ শেষ হয়ে হয়েছে। বিদ্যুৎ ও স্বাস্থ্য সেবার ব্যাপক উন্নয়ন হয়েছে। এই এলাকা একটি মডেল এলাকা হিসেবে পরিণত করতে আমি কাজ করে যাচ্ছি।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী শুক্রবার বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নের ৫৫ লাখ টাকা ব্যয়ে মানিককোনা কলেজ – সোনাপুর সড়ক উন্নয়ন ও মানিককোণা-ফেঞ্চুগঞ্জ – লামাগঙ্গাপুর গোপাট সড়ক পাকাকরণ কাজ শেষে পৃথক পৃথক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য এপিপি এডভোকেট জসিম উদ্দিন, মাইকগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম মানিক, উপজেলা সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আলতাউর রহমান রুনু, ঘিলাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিসবাহ আহমদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা জিল্লুর রহমান, টিপু সুলতান, ইছন মিয়া, পারভেজ আহমদ, আলী আহমদ, দিদারুল আলম নিমু, ছাত্রলীগ নেতা সালাহ উদ্দিন পারভেজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি নজরুল ইসলাম রাসেল প্রমুখ।
বীর মুক্তিযোদ্ধা শহীদ রইয়ব আলী আবদার, মহিউদ্দিন আরজু, আব্বাস উদ্দিন লুলা ও আশিদ আলী এই চারজনের নামে মানিককোনা কলেজ – সোনাপুর সড়কটি নামকরণ ফলক উন্মোচন করেন প্রধান অতিথি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি। বিজ্ঞপ্তি