ইলিয়াস আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে বিএনপির দু’গ্রুপের পল্টাপাল্টি বিক্ষোভ

37

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সাড়ে ৫ বছরেও খোঁজ মিলেনি নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর। তার সন্ধান কামনা করে শুক্রবার বিশ্বনাথ বিএনপির দু’গ্র“পের নেতারা পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিল করেছেন। বিকেল সোয়া ৪টায় সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী এবং উপজেলা বিএনপি নেতা আব্দুল হাই’র নেতৃত্বে পুরনো বাজারে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিল নিয়ে সুহেল চৌধুরী পক্ষের নেতারা বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক প্রদক্ষিণ শেষে বাসিয়া ব্রীজ পেরিয়ে নতুন বাজারে যেতে চাইলে পুলিশ দু’পক্ষের সংঘর্ষ এড়াতে বাধা দেয়।
অন্যদিকে নতুন বাজারস্থ হাজী ময়না মিয়া সুপার মার্কেটের নিচে পথ সভা করেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গৌছ খান ও বর্তমান ভাইস চেয়ারম্যান আহমেদ নুর উদ্দিন গ্র“পের নেতারা। পথ-সভা শেষে বিকেল সাড়ে ৪টায় বিক্ষোভ মিছিল নিয়ে তারাও বাসিয়া ব্রীজ পেরিয়ে পুরনো বাজারে যেতে চাইলে ব্রীজের ওপর পুলিশ তাদেরকেও বাধা দেয়।
বিএনপি নেতা মনির হোসেনের সভাপতিত্বে পুরনো বাজারে বিক্ষোভ মিছিল বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা উপজেলা চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, উপজেলা বিএনপি নেতা আবদুল হাই, তালুকদার গিয়াস উদ্দিন চেয়ারম্যান। উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিলু মিয়া চেয়ারম্যান ও যুগ্ম-সম্পাদক বশির আহমদের উপস্থাপনায় নতুন বাজারের পথ সভায় বক্তব্য রাখেন, সাবেক সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান গৌছ খান, বর্তমান ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, যুবদল নেতা সুরমান খান, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাওসার খান।