তাহিরপুরে বখাটে যুবককে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ

58

তাহিরপুর থেকে সংবাদদাতা :
তাহিরপুরে এক স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় এক বখাটে যুবককে গণধোলাই দিয়ে থানা পুলিশে দিয়েছে গ্রামবাসী। বখাটে যুবক উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বাগলী বীরেন্দ্র নগর গ্রামের সুরুজ আলীর পুত্র মোঃ আব্দুল লতিফ (২৭)। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ৯ টায় উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নে স্কুল ছাত্রীর গ্রামের বাড়ি ইন্দ্রপুর থেকে বাগলী উচ্চ বিদ্যালয়ে আসার পথে।
প্রত্যক্ষদর্শী, থানা পুলিশ ও বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সূত্রে জানা যায়, বাগলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী স্মৃতি রানী বর্মনের গ্রামের বাড়ি ইন্দ্রপুর। বিদ্যালয় থেকে বাড়ির দূরত্ব দেড় কিলোমিটারের মত। প্রতিদিন পায়ে হেঁটে সে বিদ্যালয়ে আসা যাওয়া করে। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে কিছুদিন ধরে বীরেন্দ্র নগর গ্রামের বখাটে যুবক আব্দুল লতীফ স্মৃতি রানী বর্মনকে নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় বুধবার সকালে বিদ্যালয়ে আসার পথে তার পথ আটকিয়ে তাকে কু-প্রস্তাব দেয় আব্দুল লতিফ। এতে স্মৃতি রানী কিছুটা ক্ষিপ্ত হলে বখাটে যুবক তার ওড়না নিয়ে যায় এমনকি তাকে মারধর করে। সে সময় স্মৃতি রানী বর্মন ভয়ে চিৎকার করলে পার্শ্ববর্তী গ্রামে থেকে লোকজন এসে তাকে উদ্ধার করে এবং বখাটে যুবক আব্দুল লতিফকে গণধোলাই দিয়ে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক ইমাম হোসেন ঘটনা স্থলে উপস্থিত হয়ে বখাটে যুবক আব্দুল লতিফকে আটক করে তাহিরপুর থানায় নিয়ে আসেন।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর বলেন, বখাটে যুবক আব্দুল লতিফকে গ্রামবাসী আটক করে থানা পুলিশে দিয়েছে। আমরা তাকে মোবাইল কোর্টে পাঠিয়ে দেব।