শিবেরবাজারে চুরিকালে পুলিশের হাতে দুই চোর আটক

22

স্টাফ রিপোর্টার :
শহরতলীর শিবেরবাজারের চেঙ্গেরখালের পারে মেশিনারী যন্ত্রপাতি চুরির সময় হাতে নাতে দুই চোরকে ধাওয়া করে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে শিবেরবাজার ফাঁড়ি পুলিশ তাদের আটক করে।
আটককৃতরা হল- এয়ারপোর্ট থানার ছালিয়া গ্রামের সমছু মিয়ার ছেলে আবদুল হামিদ (৪৫) ও একই থানার বাইশটিলা গ্রামের আবদুল আলীর ছেলে লাল মিয়া (৫০)।
পুলিশ জানায়, শিবেরবাজারে চেঙ্গের খালের পারে ক্রাস্টার মেশিনের যন্ত্রপাতি চুরির ঘটনা ঘটে আসছিল। বিষয়টি পুলিশকে জানান মেশিনের মালিক পক্ষ। খবর পেয়ে পুলিশ গত মঙ্গলবার রাতে ঘটনাস্থলে টহলে যায় শিবেরবাজার ফাঁড়ি পুলিশ। এ সময় যন্ত্রপাতি চুরি করছিলেন তিনজন। পুলিশ ধাওয়া করে হামিদ ও সমছুকে আটক করে। পরে জালালাবাদ থানা পুলিশ সীমানা সংক্রান্ত কারণে আসামিদের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করে। এয়ারপোর্ট থানায় এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়। পরে পুলিশ গতকাল বুধবার আসামিদের আদালতে পাঠায়। আদালত আসামিদের কারাগারে পাঠান।
এ বিষয়ে জানতে চাইলে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, চুরির ঘটনায় তাদের আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।