বঙ্গবন্ধু ছাত্র পরিষদকে সিলেটে অবাঞ্ছিত ঘোষণা

25

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ সিলেট জেলা ও মহানগর কমিটিকে অবৈধ ও পকেট কমিটির অভিযোগ এনে সিলেট থেকে অবাঞ্ছিত ঘোষণা করে ঝাড়– মিছিল ও সভা করেছে তৃণমূলের নেতাকর্মীরা। গতকাল ১২ নভেম্বর রবিবার বেলা আড়াইটায় নগরীর রেজিস্ট্রারী মাঠ থেকে সিলেট জেলা ছাত্রলীগের সদস্য ইবাদ খান দিনার এর নেতৃত্বে একটি ঝাড়– মিছিল বের হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে তেলিহাওরে গিয়ে এক প্রতিবাদ সভায় মিলিত হয়।
সিলেট জেলা ছাত্রলীগ নেতা জাবেদ আদনান এর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা পবন দেব’র পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে ছাত্রলীগ নেতা ইবাদ খান দিনার বলেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিকদের বঞ্চিত রেখে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ এর সিলেট জেলা ও মহানগর কমিটি গঠন সম্পূর্ণ অবৈধ এবং পকেট কমিটি দেয়া হয়, যা ত্যাগী তৃণমূলের নেতাকর্মীরা মেনে নিতে পারেনি। প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেন, ঐ কমিটি জামায়াত-বিএনপি’র লোকদের নিয়ে গঠন করা হয়েছে। সেজন্য অবিলম্বে উক্ত কমিটি বাতিল করে বঙ্গবন্ধুর আদর্শের রাজপথের লড়াকু সৈনিকদের নিয়ে কমিটি পুনর্গঠনের আহবান জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতাদের মধ্যে শামীম আহমদ, মিনার আহমদ, আশিক আহমদ, কামরান আহমদ। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ইমন, সানজিদ, আনোয়ার ও তানভীর প্রমুখ। বিজ্ঞপ্তি