সুদৃঢ় প্রত্যয় পূরণে সফল গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ -ড. রেজোয়ান সিদ্দিকী

82

স্থানীয় স্বার্থে কথা বলার দীপ্ত শপথে বলিয়ান গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ’র ৮ বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত হলো বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে ৩ অধিবেশনে অনুষ্ঠিত বর্ণিল এ অনুষ্ঠানে সভাপত্বি করেন গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ’র সম্পাদক ও প্রকাশক এডভোকেট মাওলানা রশীদ আহমদ।
পত্রিকার নিউজ ইনচার্জ রেজাউল হক ডালিমের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এবং উপ-সম্পাদক ফয়ছল আলমের প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ (পিআইবি)-এর সাবেক মহাপরিচালক ড. রেজোয়ান সিদ্দিকী।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, দেশর উত্তরপূর্ব কোণ জুড়ে যে পত্রিকাটি স্থানীয় আপামর জনতার হৃদয়ে স্থান করে নিয়েছে সেটি গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ। যে পত্রিকায় গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের আজোপাড়াগাঁয়ের ছোট্ট থেকে ছোট্ট খবরটিও গুরুত্বসহকারে প্রকাশ করা হয়। বজায় রাখা হয় শতভাগ নিরেপক্ষতা। স্থানীয় স্বার্থে কথা বলার যে দীপ্ত শপথ পথচলার শুরুতে উচ্চারণ করেছিলো গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ’ তা পূরণে সফল হয়েছে পত্রিকাটি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিউজে)-এর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবীর ইকু, ডা. শামীমুর রহমান, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মুহাম্মদ লালা, আওয়ামী কর্মজীবী লীগের সাধারণ সম্পাদক আ.ফ.ম রুহুল আনাম চৌধুরী মিন্টু, দৈনিক জালালাবাদের নির্বাহী সম্পাদক আব্দুল কাদের তাপাদার, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমদ নুর, সিলেট জেলা বিএনপির এডভোকেট আব্দুল গাফফার, খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমির হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ, সিলেট জেলা বিএনপির সহসভাপতি ডা. মো. আব্দুল ওয়ালী খান, গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাফিজ নাজমুল ইসলাম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য ও ব্যংকার আব্দুল ওয়াহাব জোয়ারদার, খেলাফত মজলিসের সিলেট জেলা সহসভাপতি মাওলানা ইকবাল হোসাইন, গণদাবী পরিষদের সভাপতি ডা. হাবিবুর রহমান, জেলা শ্রমিক মজলিসের সহসভাপতি আমিনুল ইসলাম, বিয়ানীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি শিব্বির আহমদ, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র কাউন্সিল রেজাউল করীম কয়েছ লোদী প্রমুখ। বিজ্ঞপ্তি