সাংবাদিক রেজা রুবেল’র পিতার চেহলাম সম্পন্ন

116

স্টাফ রিপোর্টার :
দৈনিক কাজিরবাজার পত্রিকার ফটো সাংবাদিক ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য রেজা রুবেলের পিতা মরহুম আব্দুল হান্নান এর চেহলাম শনিবার বাদ জোহর নামাজ পর আখালিয়া ধানুহাটার পার ভাতালিয়া হাউজ’র নিজ বাড়িতে সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে মরহুমের কবর জিয়ারত, কুরআন খানি, খতমে কুরআন এবং বিশেষ মোনাজাত করা হয়।
চেহলামে উপস্থিত ছিলেন, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, হাজি আব্দুল গণি, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সিলেট বিভাগীয় প্রতিষ্ঠাতা প্রবীণ সাংবাদিক আতাউর রহমান আতা, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল, দৈনিক কাজিরবাজার পত্রিকার বার্তা সম্পাদক সুয়েব বাসিত, দৈনিক সবুজ সিলেটের সিনিয়র রিপোর্টার কাইয়ুম উল্লাস, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক কোষাধ্যক্ষ এইচ এম আরিফ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আশফাক আহমদ রাব্বি, মাইটিভি সিলেট প্রতিনিধি এম আর টুনু তালুকদার ও শাহীন আহমদ, সাংবাদিক মাহমুদ হোসেন,নরুল ইসলাম, আজমল হোসেন, সেলিম আহমদ, সুহেল আহমদ, শাহ মোহাম্মদ তানভীর, করিম মিয়া, একরাম হোসেন, আব্দুল মোমিন এমরানম। আরও উপস্থিত ছিলেন, এটিএম তুরাব, আকরম মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সিরাজ খাঁন, তরুণ সমাজসেবক মো: ফয়জুল হক , আব্দুল হক, এনামুল হক, ইউনুছ মিয়া, হেলাল মিয়া
মানিক, আকবর আকাবুর, মাহমুব, আব্দুস সালাম, বেলাল, ইকবাল, মাসুদ আহমদ খান বাবু, আরিফ আহমদ সানি, আব্দুল আহাদ লিমন, কেরবান, আলমগীর, এস কে শাহিন, আজাদ, ইব্রাহিম সুয়েব আহমদ, আল আমিন, রুমন, এছাড়াও সিলেট আওয়ামীলীগ ও বিএনপির ও ছাত্রদল এবং ছাত্রলীগ’র নেতাকার্মী উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন আলি বকস জামে মসজিদের ইমাম আলহাজ্ব আব্দুর রশীদ ও মাওলানা সেলিম আহমদ।