সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের কল্যাণে পূবালী ব্যাংকের হাত সবসময় প্রসারিত থাকবে – চেয়ারম্যান পূবালী ব্যাংক

সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল সিলেট তথা এ অঞ্চলের হৃদরোগীদের সেবায় যেভাবে কাজ করে যাচ্ছে তা প্রশংসার দাবি রাখে। পূবালী ব্যাংক (প্রাঃ) লিমিটেড এই হাসপাতালের কল্যাণে শুরুতে যেভাবে সহযোগিতা প্রদান করেছে আগামীতেও এর ধারাবাহিকতা বজায় রাখবে। গতকাল শুক্রবার সকালে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে এক মতবিনিময় সভায় পূবালী ব্যাংক (প্রাঃ) লিমিটেড এর চেয়ারম্যান হাবিবুর রহমান এ কথা বলেন। তিনি আরো বলেন জনগণের কল্যাণে আমাদের প্রতিষ্ঠান অত্যন্ত আন্তরিক। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন এই হাসপাতালটি সরকার, বিভিন্ন প্রতিষ্ঠান এবং সকলের সর্বাত্মক সহযোগিতায় আজ এ পর্যায়ে এসে পৌচেছে। হাবিবুর রহমান বলেন ভবিষ্যতেও পূবালী ব্যাংক এর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট এর পাবলিসিটি সেক্রেটারী আবু মুরাদের সঞ্চালনায় মতবিনিময় সভার শুরুতে হাসপাতালের সার্বিক দিক তুলে ধরেন সাধারণ সম্পাদক প্রফেসর ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ গ্রহণ করেন পূবালী ব্যাংক (প্রাঃ) লিমিটেড এর ডাইরেক্টর মনির উদ্দিন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী, জিএম বিএম শহিদুল হক, জিএম সিরাজুল হক চৌধুরী, ডিজিএম মোঃ মশিউর রহমান খাঁন, ডিজিএম জিয়াউল হক চৌধুরী, ডিজিএম দিলিপ কুমার পাল, ডিজিএম মোম্মদ আলী, ডিজিএম মাহবুব আহমেদ, এজিএম অঞ্জন দাস, শিক্ষাবিদ ও শিক্ষানুরাগী ড. কবির চৌধুরী, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সহ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সহ সভাপতি ডাঃ মোঃ আলতাফুর রহমান, সহ সভাপতি এম মুহিবুর রহমান, জয়েন্ট সেক্রেটারী এডভোকেট আফম কামাল, হিউম্যান রিসোর্স সেক্রেটারী ডাঃ মোঃ মঞ্জুরুল হক চৌধুরী, ইন্টারন্যাশনা সেক্রেটারী এস আই আজাদ আলী, কার্যকরি কমিটির সদস্য ডাঃ এম এ হাই, আব্দুস সাত্তার, ইউকে কমিটির চেয়ারম্যান মাহমুদুর রশিদ এবং পরিচালক ও সিইও কর্ণেল (অবঃ) শাহ আবিদুর রহমান। বিজ্ঞপ্তি