সিলেটের প্রস্তাবিত মেডিকেল বিশ্ববিদ্যালয়কে শাহজালালের নামে নামকরণ করুন ————প্রিন্সিপাল জাহিদ চৌধুরী

26

শাহজালাল (রহ.) ফাউন্ডেশন বাংলাদেশ-এর উদ্যোগে গতকাল ১০ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য, সিলেট মহানগর সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সাথে তার বাসভবনে এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিয় সভায় মিলিত হন।
মতবিনিময়কালে ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী বলেন, সিলেটবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী ছিল সিলেটে একটি আধুনিক মেডিকেল বিশ^বিদ্যালয় স্থাপনের। অর্থমন্ত্রী মহোদয়ের একান্ত প্রচেষ্টায় উক্ত দাবীটি পুরণ হলেও কার্যক্রম এখনো শুরু হয়নি। তাই সিলেটের জনগণের দিক বিবেচনা করে সিলেটের প্রস্তাবিত মেডিকেল বিশ^বিদ্যালয়কে শাহজালাল (রহ.) মেডিকেল বিশ^বিদ্যালয় নামে নামকরণ করে দ্রুত বাস্তবায়ন করুন।
ফাউন্ডেশনের উপদেষ্টা সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেন, শাহজালাল (রহ.) ফাউন্ডেশন যে আকর্ষণীয় নামে প্রতিষ্ঠিত হয়েছে ঠিক তেমনিভাবে দেশ ও জাতির কল্যাণে আকর্ষণীয় বার্ষিক কর্মসূচি গ্রহণ করে তা বাস্তবায়নের উদাত্ত আহবান জানান। তিনি আরো বলেন, আমার পক্ষ থেকে ফাউন্ডেশনের কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের মহাসচিব হাফিজ মাওলানা এখলাছুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা আরিফুল হক ইদ্রিস, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাদিক সালিম, মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা আনোয়ারুল হক, মহানগর সেক্রেটারী খালিদ মোহাম্মদ, মাওলানা বশির আহমদ খান, মাওলানা আবু হানিফ সিরাজী প্রমুখ। বিজ্ঞপ্তি