৫ বছরের সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামী গ্রেফতার

65

স্টাফ রিপোর্টার :
নগরীর আম্বরখানা ও শহরতলীর পীরেরবাজার থেকে ৫ বছরের সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)’র সদস্যরা। গত বুধবার রাতে পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টমূলে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- কানাইঘাট থানার তালবাড়ি গ্রামের আব্দুর রহমানের পুত্র মোঃ জায়েদ (৩০) ও কোম্পানীগঞ্জ থানার খাগাইল বাজার এলাকার টাইয়া পাগলা গ্রামের আব্দুর রহিমের পুত্র মোঃ বদরুল ইসলাম উরফে সেলিম (৩০)। গতকাল গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-৯ সূত্রে জানা গেছে, গত বুধবার রাত ৮ টার দিকে র‌্যাব-৯’র একটি দল গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আম্বরখানা পয়েন্টে অভিযান চালিয়ে হত্যা মামলার ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জায়েদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে। র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামী মোঃ জায়েদ জানায়, সে দীর্ঘদিন যাবত গ্রেফতার এড়ানোর লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। তাকে গ্রেফতার করায় এলাকাবাসী স্বস্তি প্রকাশ করেছে।
এদিকে র‌্যাবের অপর একটি দল বুধবার রাত ৯ টার দিকে শাহপরান থানার পিরেরবাজার এলাকায় অভিযান চালিয়ে ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ বদরুল ইসলাম উরফে সেলিমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সেলিমকে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।