অবৈধ সরকার বিদায় করে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতে হবে ———————- আবুল কাহের শামীম

51

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছেন। শহীদ জিয়ার কল্যাণেই আজ আওয়ামী লীগ রাজনৈতিক দল হিসেবে কার্যক্রম পরিচালনা করে ক্ষমতা ভোগ করছে। অথচ জিয়ার অবদান অস্বীকার করে আজ ইতিহাস বিকৃত করা হচ্ছে। তিনি বলেন, খালেদা জিয়া শিগগিরই আন্দোলনের ডাক দেবেন। তাই তার ডাকে সাড়া দিয়ে অবৈধ সরকার বিদায় করে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতে হবে।
তিনি ৮ নভেম্বর বিকেল ৩টায়, সিলেট অনলাইন প্রেসক্লাবের হল রুমে মহান বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জিয়া পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জিয়া পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি শাবিপ্রবি’র অধ্যাপক ড. মোঃ মোজাম্মেল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. আরিফ আহমেদ মোমতাজ রিফা’র পরিচালনায় আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে জিয়া পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা সভাপতি প্রকৌশলী আশফাক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সভাপতি মোঃ নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিজাম উদ্দিন জায়গীরদার, সৈয়দ রেজাউল করিম আলো, ছালিক আহমদ চৌধুরী, এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট আহমদ রেজা, আব্দুল মালেক, আব্দুল খালিক, সাহেদ আহমদ, আজাদ আহমদ, আব্দুর রকিব মোস্তাক, নজরুল ইসলাম, আব্দুল মুকিত সুমেল, মাসুম আহমদ লস্কর, আলী আহমদ আলম, জহুরুল ইসলাম রাসেল, আলী আকবর রজন, হারুনুর রশীদ, খালেদ আহমদ, জসিম উদ্দিন, আবু সাঈদ, শিপন চন্দ্র, মোস্তাক আহমদ, আব্দুল মান্নান প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন জেলা জিয়া পরিষদের যুগ্ম সম্পাদক মোঃ সুজন খান। বিজ্ঞপ্তি