কোম্পানীগঞ্জের দয়ারবাজারে অগ্নিকাণ্ড, ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

কোম্পানীগঞ্জ উপজেলার দয়ারবাজার মুক্তিযোদ্ধা আদর্শগ্রাম জামে মসজিদ মার্কেটে অগ্নিকাণ্ডে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে লেপ তোষকের একটি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দুপুর বেলা হঠাৎ করে মার্কেটের টিনশেডের উপর দিয়ে কালো ধোয়া উড়তে দেখা যায়। তখনই স্থানীয় লোকজন আগুন আগুন বলে চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালান। কিন্তু লেপ তোষকের দোকান কোঠা হওয়ায় মুহূর্তের মধ্যে আগুনে পুড়ে ছাই হয় দোকানটি। দীর্ঘক্ষণ পর এলাকাবাসীর প্রাণপণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।
দোকান মালিক ফজলু মিয়া জানান, প্রায় ৫ লক্ষ টাকার লেপ তোষক পুড়ে ছাই হয়েছে। আগুনের সুত্রপাত কিভাবে হয়েছে কেউ বলতে পারেন নি। তবে স্থানীয়রা ধারণা করছেন, সিগারেট থেকেই আগুনের সূত্রপাত হতে পারে।
দয়ারবাজার বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি হাজী আলাউদ্দিন জানান, দুপুরবেলা ফজলু মিয়ার দোকানে অগ্নিকাণ্ডে প্রায় ৫ লক্ষ টাকার লেপ তোষক পুড়ে নষ্ট হওয়ার খবর আমি শুনেছি।
কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল বাসিতের সাথে আলাপকালে তিনি জানান, অগ্নিকান্ডের বিষয়ে আমি মোবাইল ফোনে অবগত হয়েছি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহায়তায় আমি তাদের পাশে থাকব। বিজ্ঞপ্তি