সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেটের কর্মবিরতি পালন

58

সড়ক ও জনপথ অধিদপ্তরের ৭ হাজার ৫৯ জন ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারীকে নিয়মিত করার নিমিত্তে প্রধানমন্ত্রীর আদেশ এবং হাইকোর্টের রায় বাস্তবায়নের লক্ষ্যে বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় সংসদ কর্তৃক ঘোষিত আন্দোলন কর্মসূচির প্রথম ধাপের দ্বিতীয় দিন সোমবার বেলা ১১টায় জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেটের উদ্যোগে নগরীর চৌহাট্টস্থ সড়ক ভবন প্রাঙ্গণে কর্মচারীবৃন্দ কর্মবিরতি পালন করেন। এই উপলক্ষে বিক্ষোভ, প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন সিলেটের সভাপতি মোঃ এজাজ আহমদ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মমিনুল হক ইলিয়াছি’র পরিচালনায় কর্মবিরতি অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি হাজী মোঃ রুস্তম খান, সহ সভাপতি হাজী মোঃ মফিজুর রহমান, এ.বি.এম বাচ্চু মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ শামছুর রহমান শাহীন, মোঃ হুমায়ুন কবির, সদস্য মোতাহের হোসেন, শামছুল হক, শামছুল আলম, আমজাদ হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা অধিদপ্তরের ৭ হাজার ৫৯ জন ওয়ার্ক চার্জ শ্রমিক কর্মচারীকে নিয়মিত করার দাবী জানিয়ে বলেন, আমরা সরকার ও রাষ্ট্রের বিরুদ্ধে কোন আন্দোলন করছি না। আমাদের ন্যায্য দাবী ও নিজেদের স্বার্থে আন্দোলন সংগ্রাম করছি। দাবী আদায়ে আন্দোলনের বিকল্প নেই। তাই ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বক্তারা আরো বলেন, কেন্দ্রের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলনকে বেগবান করতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান। বিজ্ঞপ্তি