কালোবাজারে টিকিট বিক্রির প্রতিবাদে এসআইইউ শিক্ষার্থীদের মানববন্ধন

45

বিপিএলের টিকিট কালোবাজারে বিক্রির প্রতিবাদে ‘কালোবাজারি নিপাতযাক সাধারণ দর্শক টিকিট পাক’ শ্লোগানে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার ইউনিভার্সিটির সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইউনিভার্সিটির আইন বিভাগের ২১তম ব্যাচের শিক্ষার্থী রিফাত আহমেদের সভাপতিত্বে ও জজ আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন, ২১ততম ব্যাচের ছাত্র আহমদ ইমরান, রাজু কান্তি সরকার, ওয়াসিম আকরাম, নাজমুল তালুকদার, জহিরুল ইসলাম, ২৩ ব্যাচের শিক্ষার্থী সজল।
এ সময় বক্তারা বলেন, সিলেটে প্রথমবারের মত বিপিএল অনুষ্ঠিত হচ্ছে। অথচ সিলেটের ক্রীড়ামোদী দর্শকরা খুশি হতে পারেনি। কালোবাজারীদের কারণে দর্শকরা টিকিট পাচ্ছে না। সাধারণ দর্শকরা যেখানে মাঠে খেলা দেখার কথা, সেখানে দর্শকরা রাস্তায় টিকিটের জন্য আন্দোলন করছেন। এটা অত্যন্ত দু:খজনক। কালোবাজারিদের দৌরাত্ম্যের কথা উল্লেখ করে বক্তারা বলেন, সাধারণ মানুষ টিকিটের জন্য রাত থেকে লাইনে দাঁড়িয়েছে ছিলো, অথচ সকালে টিকিটের বদলে তাদের পুলিশের লাঠিচার্জ খেতে হলো।
আর কালোবাজারীরা নির্বিঘেœ টিকিট বিক্রি করছে। এ সময় বক্তারা টিকিট কালোবাজারিদের দৃষ্টান্তমমূলক শাস্তি জন্য প্রসাশন ও বিসিবি সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। যাতে আগামীদিনের খেলাগুলো দর্শকরা মাঠে বসে উপভোগ করতে পারেন।
এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, আতিক, হাসান, রুবেল, তন্নয়, জুলহাস, লোকমান, তানিম, ইমন, নুরুল আমিন, স্বপন, বেলাল, রাকিব, জাহিদুল ইসলাম, মেনন, মিথুন, সুজন প্রমুখ। বিজ্ঞপ্তি