বিশ্বনাথে পুলিশের হাত থেকে আসামি ছিনতাই, উত্তেজনা

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে ছাতক থানা পুলিশের এসআই শফিকুল ইসলামের কাছ থেকে এক মোটরসাইকেল চোরকে ছিনতাই করে নেওয়া হয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার সিঙ্গেরকাছ বাজারে এ আসামি ছিনতাইর ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানাগেছে, গত মঙ্গলবার রাতে ছাতক উপজেলার লক্ষ্মীপাশা গ্রামের সাবেক মেম্বার আবুল কালামের একটি পালসার মোটর সাইকেল চুরি হয়। এ ঘটনায় তিনি বাদি হয়ে ছাতক থানায় একটি মামলা দায়ের করেন। তবে, থানায় মামলা দিলেও কৌশলে তিনি চোর সিন্ডিকেটদের দু’জনের সঙ্গে ২০ হাজার টাকায় সাইকেল ফিরিয়ে নেওয়ার চুক্তি করেন। সিন্ডিকেটদের একজন হচ্ছে শেখেরগাঁও গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে বাদশা মিয়া (২৭) ও অপরজন একই গ্রামের মৃত তাহির মিয়ার ছেলে বাছির মিয়া (৩০)। চুক্তির পর মামলার বাদি মোটরসাইকেল মালিক আবুল কালাম ছাতক থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন। এরই প্রেক্ষিতে শুক্রবার ওই মোটর সাইকেল নিতে সিঙ্গেরকাছ বাজারে চোর ও সাইকেল মালিক দু’পক্ষ উপস্থিত হন। এর আগে সেখানে ওৎপেতে ছিলেন ছাতক থানা পুলিশের এসআই শফিক। এ সময় মোটরসাইকেল চোর সিন্ডেকেট দু’জনকে গ্রেফতার করা হলে তাদের ছিনিয়ে নিয়ে যায় সিন্ডিকেট দল। এ সময় সাইকেল মালিক ও সিন্ডিকেট পক্ষে হাতাহাতির ঘটনা ঘটলে দু’পক্ষে টান টান উত্তেজনা বিরাজ করে। খবর পেয়ে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও ছাতক থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম আসামি ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করেছেন।