যোগ্য ও দক্ষ ব্যক্তিকে নির্বাচিত করুন ——————– ড. মোহাম্মদ ফারুক

77

হজ্ব এজেন্সিজ এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর প্রতিষ্ঠাতা সভাপতি ড. মোহাম্মদ ফারুক বলেছেন, ভোট আপনাদের পবিত্র আমানত। সৎ ব্যক্তিকে ভোট দিয়ে সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। আটাব সদস্যদের কল্যাণে কাজ করে যাচ্ছে। সেই সব কার্যক্রমকে আরো গতিশীল করতে সৎ, যোগ্য ও দক্ষ ব্যক্তিকে নির্বাচিত করে নিজেদের প্যানেলকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, আটাব গণতান্তিক সচেতন পরিষদের সদস্যরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে আমাদের বিজয় নিশ্চিত করা সম্ভব। এতে ট্রাভেলস ব্যবসায়ীদের কল্যাণে আমাদের কাজ করা আরো সহজ হবে।
তিনি গত ১ নভেম্বর বুধবার রাতে নগরীর দরগাহ গেইটস্থ একটি হোটেলের হল রুমে এসোয়িশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) নির্বাচন ২০১৭-১৯ উপলক্ষে আটাব গণতান্তিক সচেতন পরিষদ, সিলেট অঞ্চল আয়োজিত প্যানেল পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। পরিষদের প্রধান উপদেষ্টা, জোনাকি ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী এম.এ বারী’র সভাপতিত্বে ও আবাবিল এয়ার সার্ভিসের স্বত্ত্বাধিকারী মাহমুদ আহমেদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন হাব এর সাবেক সভাপতি আব্দুস শাকুর। বিশেষ বক্তার বক্তব্য রাখেন আটাব গণতান্তিক সচেতন পরিষদের প্যানেল প্রধান মনছুর আহামেদ কালাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটাবের সিনিয়র সহ সভাপতি এম.এ কাইয়ুম, আটাব গণতান্তিক সচেতন পরিষদের চীফ কো-অর্ডিনেটর সৈয়দ গোলাম সারওয়ার, হাব ও আটাব সিলেট জোনের সাবেক সভাপতি, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান।
সিলেট জোনের প্যানেল প্রধান, সোমা ইন্টারন্যাশনাল সার্ভিসেসের স্বত্ত্বাধিকারী মোতাহার হোসেন বাবুল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাব ও আটাবের নির্বাহী সদস্য এডভোকেট ড. আব্দুল্লাহ আল নাসের, হাবের সাবেক ইসি সদস্য লায়ন মোঃ শফিক উল্লাহ নান্টু, হাব বাংলাদেশের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ হক, আটাবের সহ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, আকবর ট্রাভেলস এন্ড ট্যুরস ঢাকার স্বত্ত্বাধিকারী আকবর হোসেন মঞ্জু, ট্রাভেল বিজনেস লি. ঢাকার স্বত্ত্বাধিকারী মুস্তাফিজুর রহমান, ওয়ার্ল্ড লিংক ট্রাভেলস ঢাকার স্বত্ত্বাধিকারী এ.এস.এম ইব্রাহীম, বাবর ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী শামসুল আলম, নিউ মর্ডান ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী তৈয়বুর রহমান নানু, কুদ্দুস এয়ার ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী সৈয়দ আব্দুল কুদ্দুস, লতিব ট্রাভেলস বড়লেখার স্বত্ত্বাধিকারী এখলাছুর রহমান, রুজি ট্রাভেলস বিয়ানীবাজারের স^ত্ত্বাধিকারী নাজমুল হোসেন। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সিরাজ উদ্দিন। দোয়া পরিচালনা করেন হাশেম এয়ার সার্ভিস ঢাকার স্বত্ত্বাধিকারী হাফিজ মাওলানা মোজাম্মেল হোসেন কামাল। বিজ্ঞপ্তি