মিথ্যা মামলা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা যুবলীগের বিক্ষোভ মিছিল

সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খোন্দকার মহসিন কামরান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শাহিনুর আহমদের শাহিনের উপর থেকে মিথ্যা মামলা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিলেট জেলা যুবলীগ নগরীতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে।
মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সমাবেশে বক্তারা বলেন অনতিবিলম্বে নেতৃবৃন্দের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করে শাহিনের উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি।অন্যথায় সিলেটের যুব সমাজকে নিয়ে কঠিন কর্মসূচী দিতে বাধ্য হবে যুবলীগ।
জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালানায়, সহ সভাপতি আবু তাহের, মিসবাহ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক দবির আলী, সাংগঠনিক সম্পাদক এড. জুয়েল, সম্পাদক মন্ডলীর সদস্য আবু তাহের,মনোজ কাপালী মিন্টু,মাসুক মিয়া আশিক,মাসুদ আহমদ,খন্দকার মুস্তাকিন কাওসার,আব্দুস সাত্তার,জেলা যুবলীগ নেতা,সাহান চৌঃ, আফতার হোসেন,রেজাউল ইসলাম রেজা,লোকমান আহমদ,শাহিন আহমদ,সাজলু লস্কর,তোফায়েল আহমদ,শেখ আবুল হাসনাত বুলবুল,আসাদ আহমদ,আশিক আলী,আনা মিয়া,নুরুল ইসলাম,মোসাদ্দেক হোসেন মুসা,মাসুম আহমদ,জালাল আহমদ,লোকমান আহমদ,আয়াস আহমদ,আবুল কালাম মুমিন,জহুর আলী,শাহ আলম খোকন,শাহ আলমগীর কবির,কামরান আহমদ,রুহুল আহমদ,মনসুর আহমদ,জেলা ছাত্রলীগ নেতা বিপ্লব কান্তি দাস,মুহিবুর রহমান মুহিব,দেলোয়ার হোসেন দিলাল,নুরুল আমিন,রাসেল আহমদ,তাহমিদ আহমদ নাদেল,আবু তাহের,মনিরুল হক পিনু,এম মোজাব্বীর আলী,রুহেল আহমদ,রেদওয়ান আহমদ বাপ্পী,ছায়েম আহমদ,সুমন আহমদ,জালাল আহমদ,রাসেল আহমদ,রাজু আহমদ,শামীম খান,সুমন আহমদ,সালাম আহমদ,সজিব, দুলাল,জামাল,ছাত্রলীগ নেতা নুরুল হোসেন নুরুল,মুস্তাকিন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি