স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাবার্ষিকী আজ

44

স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব রক্তদাতা দিবস উদযাপন কর্মসূচী ও প্রতিষ্ঠাবার্ষিকী আজ ২ নভেম্বর বৃহস্পতিবার কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ এর শহীদ সোলেমান হলে অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক শুভ প্রতিদিন পত্রিকা সম্পাদক-প্রকাশক ও কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সারওয়ার হোসেন।
বাংলাদেশের বিভিন্ন জেলার সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে ও সিলেট জেলা, থানা/ উপজেলা, ইউনিয়ন/ ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন সামাজিক সংগঠনের সম্মিলিতভাবে নানা অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আরাফাত হোসাইন রাহেল।
কর্মসূচীর অংশ হিসাবে আগামী ২ নভেম্বর সকাল ৯টায় সিলেট মুজিবজাহান রেড ক্রিসেন্ট সোসাইটি থেকে র‌্যালীর মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক ভাবে শুভ সূচনা হবে এবং দিনব্যাপী সামাজিক উদ্যোক্তা সম্মেলন এবং গুণী সামাজিক উদ্যোক্তাদের সম্মাননা, বিভিন্ন সামাজিক সংগঠনকে সম্মাননা ও রক্তদাতাদের প্রতি সম্মাননা প্রদান করা হবে।
উক্ত অনুষ্ঠানে সকল শ্রেণী-পেশার সচেতন নাগরিক, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, গোষ্ঠি ও প্রতিষ্ঠানকে এ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য স্বপ্ন রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ থেকে উদাত্ত আহবান জানানো হয়। বিজ্ঞপ্তি