কুলাউড়ায় এনা পরিবহনের ধাক্কায় যুবকের পা দ্বিখন্ডিত

কুলাউড়া থেকে সংবাদদাতা :
কুলাউড়ায় এনা পরিবহন গাড়ীর ধাক্কায় এক যুবক গুরুতর আহত হয়েছেন। আহত যুবকের এক পা দিখন্ডিত হয়েছে এবং অন্য পায়ের গোলাড়ী ভেঙ্গে হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে আসে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্থর করা হয়েছে। দুর্ঘটনাটি গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে পৌর এলাকার চাতলগাও এলাকায় কুলাউড়া-মৌলভীবাজার রোডে ঘটেছে।
পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, এনা পরিবহনের একটি যাত্রীবাহি বাস ( ঢাকা মেট্রো-ব-১৪-৭৪৫৬) বেপরোয়া গতিতে চালিয়ে যাওয়ার সময় চাতলগাও মসজিদের পাশে রাস্তা ছেড়ে রং সাইডে গিয়ে জুবের আহমদ হাসান (৪০) নামক যুবককে ধাক্কা দিয়ে পাশের একটি গাছ উপড়ে ফেলে আটকে যায়। বাসের ধাক্কায় আহত যুবকের বাড়ি কুলাউড়া পৌর এলাকার আলালপুরে এবং সে মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
জানা যায়, গাড়ীর ধাক্কায় আহত যুবকের ১ পা দ্বিখন্ডিত হয় এবং অপর পার গোড়ালী ভেংগে যায় এবং মাথা ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। জনতা ঘটনাস্থলে এনা গাড়ী আটকিয়ে রেখে পুলিশে খবর দিলে পুলিশ গাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর পর গাড়ীর চালক হেলপার পালিয়ে যায়।
এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: শামীম মুসা জানান, দুঘর্টনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ী উদ্ধার করে থানায় নিয়ে আসি।