হত্যা চেষ্টার সময় নগরী থেকে ওয়ান শুটার ও ছুরি সহ সন্ত্রাসী গ্রেফতার

29

স্টাফ রিপোর্টার :
নগরী থেকে হত্যা চেষ্টার সময় ১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও ছুরিসহ এক ভাড়াটে সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে কীন ব্রিজের নীচ থেকে র‌্যাব-৯ এর টহল দল তাকে অস্ত্র ও রক্তাক্ত ছোরাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত সন্ত্রাসীর নাম- মোঃ আরমান আলী (২৭)। সে নগরীর লালদীঘির পারের এক চায়ের দোকানের কর্মচারী।
র‌্যাব সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মোঃ আরমান আলী সোমবার দুপুর সোয়া ১২ টার সময় কোর্টের সামনে অবস্থানরত ইব্রাহীম নামের এক ব্যক্তির উপর অতর্কিত হামলা করে এবং হত্যার উদ্দেশ্যে তাকে ছোরা দিয়ে গলায় আঘাত করলে তার গলার বাম পার্শ্বে শ্বাস নালি কেটে গিয়ে গুরুতর জখমপ্রাপ্ত হন। বর্তমানে চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে।
র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান, গ্রেফতারকৃত সন্ত্রাসী আদালতের সামনের রাস্তায় ইব্রাহীম নামের এক ব্যক্তির গলার বাম পার্শ্বে কুপিয়ে গুরুতর জখমকরে হত্যার চেষ্টা করে। সে সময় ঐ এলাকায় র‌্যাব-৯ এর একটি টহল দল তাকে হাতেনাতে ১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও ১টি ছোরাসহ গ্রেফতার করে। উদ্ধারকৃত অস্ত্র এবং গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।