পুলিশের উপর হামলার মামলায় ছাত্রলীগ নেতা টেক্কা সুমন গ্রেফতার

78

স্টাফ রিপোর্টার :
জাতীয় শোক দিবসের দিনে দায়িত্ব পালনরত অবস্থায় নগরীর রিকাবীবাজারের একটি রেস্টুরেন্টে মহানগর পুলিশের গণমাধ্যম শাখার সদস্য শফি আহমেদের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় মহানগর ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক তানভীর কবির চৌধুরী সুমন উরফে টেক্কা সুমন গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তানভীর কবির চৌধুরী সুমন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক।
সুমনকে নিয়ে পুলিশ গতকাল সোমবার বিকেল ৪ টার দিকে কোতোয়ালি থানার প্রেস ব্রিফিং করেছে বলে মহানগর পুলিশের মিডিয়া শাখা থেকে জানানো হয়। এর আগে গতকাল সোমবার সকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নগরীর লামাবাজার থেকে সুমনকে গ্রেফতার করে।
বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, মহানগর পুলিশের মিডিয়া উইংয়ের সদস্য শফি আহমদের উপর সুমনসহ কয়েকজন মিলে গত ১৫ আগষ্ট রিকাবিবাজারে নুরী রেস্টুরেন্টে হামলা চালায়। তিনি আরও জানান, সুমনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক অভিযোগ রয়েছে। সে গ্রেফতার এড়াতে দীর্ঘদিন থেকে আত্মগোপনে ছিলো। পুলিশ তাকে রিমান্ডে নেয়ার আবেদন করবে।
মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার জানান, শুনেছি কোতোয়ালি থানা পুলিশ তানভীর কবির চৌধুরী সুমনকে গ্রেফতার করেছে। তিনি মহানগর ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক।