জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ ঢাকা হাসপাতালে ভর্তি, দোয়া কামনা

48

সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ ওপেন হার্ট সার্জারীর জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তির জন্য ঢাকায় অবস্থান করছেন। তিনি আজ (মঙ্গলবার) হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা: জাহাঙ্গীর কবিরের তত্ত্বাবধানে হাসপাতালে ভর্তি হতে যাচ্ছেন। ভর্তির পর চিকিৎসকের নির্দেশত মত তাঁর ওপেন হার্ট সার্জারী সম্পন্ন হবে। উল্লেখ্য- তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগ জনিত সমস্যায় ভুগছেন।
এদিকে তাঁর আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দলীয় নেতাকর্মী সহ সিলেটবাসীর কাছে দোয়া চেয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।
এদিকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ওপেন হার্ট সার্জারীর জন্য চিকিৎসাধী সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনায় সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। উক্ত মাহফিল আজ (মঙ্গলবার) বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।
যথা সময়ে উপস্থিত থেকে দোয়া মাহফিলকে সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম।
সোমবার সিলেট জেলা বিএনপির পক্ষ থেকে প্রেরিত জেলা দফতর সম্পাদক এডভোকেট মো: ফখরুল হক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদের আশু রোগমুক্তি ও সুস্থ কামনা করে দোয়া করার জন্য দলীয় নেতাকর্মী ও সিলেটবাসীর প্রতি অনুরোধ জানানো হয়। বিজ্ঞপ্তি