জুলুম নির্যাতন উপেক্ষা করে দ্বীনকে বিজয়ী করতে হবে – হাফিজ আনওয়ার হোসাইন

35

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও সিলেট জেলা (উত্তর) আমীর হাফিজ মাওলানা আনওয়ার হোসাইন খান বলেছেন, ২০০৬ সালের রক্তাক্ত ২৮শে অক্টোবর এ জাতির জন্য একটি কলঙ্কময় দিন। মানবতার দুষমণ আওয়ামী নেতাকর্মীরা সে দিন প্রকাশ্যে রাজপথে জামায়াত-শিবির নেতাকর্মীদের হত্যা করে লাশের উপর নৃত্য করেছিল। তিনি বলেন সে দিনের আওয়ামী পৈশাচিকতা এ দেশের শান্তিপ্রিয় প্রতিটি হৃদয়ে দাগ কেটে আছে। এই অমানবিকতার জবাব একদিন এদেশের মানুষই দেবে ইনশাআল্লাহ। তিনি বলেন দ্বীনের পথে যারা চলেছে তাদের উপর যুগে যুগে ২৮ অক্টোবরের মতো জুলুম নির্যাতন নেমে এসেছে বার বার। তবু আল্লাহর দ্বীনের প্রকৃত সৈনিকেরা কখনো পিছপা হয়নি। সে পথ ধরেই আমাদেরকে চলতে হবে। সকল জুলুম নির্যাতন উপেক্ষা করে দ্বীনকে বিজয়ী করতে হবে।
আনওয়ার হোসাইন খান শনিবার বিকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট সদর উপজেলা শাখার উদ্যোগে নগরীর একটি মিলনায়তনে রক্তাক্ত ২৮ অক্টোবর উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
উপজেলা আমীর আলহাজ্ব সুলতান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগরী জামায়াতের নায়েব আমীর হাফিজ আব্দুল হাই হারুন, নায়েবে আমীর মো. ফখরুল ইসলাম ও সিলেট উত্তর জেলা সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন ।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী আব্দুল লতিফ লালা ও সহকারী সেক্রেটারী নাজির উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি