বিএনপির সম্ভাব্য ৩ মেয়র প্রার্থীর প্রচার-প্রচারণা

37

স্টাফ রিপোর্টার :
বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম আগামী সিলেট সিটি কপোরেশন নির্বাচনে বিএনপির মনোনয়ন নিয়ে মেয়র প্রার্থী হতে নগরবাসীর মধ্যেও প্রচার-প্রচারণা চালাচ্ছেন। বিএনপির এ ৩ সম্ভাব্য মেয়র প্রার্থী শনিবার দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে ১৮ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত সদস্য সংগ্রহ অভিযানে তারা ৩ জন এক মঞ্চে দাঁড়ান।
নাসিম হোসাইন আর বদরুজ্জামান সেলিমের হাতে সদস্য ফি ও ফরম তুলে দিয়ে দলে নিজের সদস্য পদ নবায়ন করেন মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় এই ৩ নেতাকে করতালির মাধ্যমে স্বাগত জানান উপস্থিত নেতাকর্মীরা। সদস্য নবায়নের এ কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন সিটি কপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
এসময় তিনি বলেন, সারা দেশে আজ সরকার বিএনপি নেতা-কর্মীদের উপর দমন-পীড়ন চালাচ্ছে। তিনি বলেন, জিয়া পরিবারের বিরুদ্ধে মামলা করে শহীদ জিয়ার প্রতিষ্ঠিত বিএনপিকে দমন করা যাবে না। রাষ্ট্র পরিচালনায় দীর্ঘ অভিজ্ঞতা সম্পন্ন বিএনপির জনপ্রিয়তা এখন অতীতের যে কোন সময়ের চেয়ে বেশি। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য- রাখেন সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।