সোনাতলা বাজার থেকে ঘোপাল পয়েন্ট পর্যন্ত রাস্তা প্রশস্ত করতে জমি ছাড়ুন – আশফাক আহমদ

131

সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়নের সোনাতলা বাজার হতে ঘোপাল পয়েন্ট পর্যন্ত রাস্তা প্রশস্ত করার লক্ষ্যে সাদিপুরে বিশিষ্ট মুরব্বী হাজী ইলিয়াস মিয়ার বাড়ীতে শুক্রবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়াম্যান আলহাজ্ব আশফাক আহমদ। তিনি তার বক্তব্যে বলেন সোনাতলা বাজার থেকে ঘোপাল পয়েন্ট পর্যন্ত রাস্তা প্রশস্ত করতে জমি ছাড়ুন রাস্তা বড় করে দেয়া হবে। তিনি আরো বলেন সদর উপজেলায় আওয়ামীলীগের সময় যত রাস্তা হয়েছে তা অন্য কোন সরকারের সময় হয়নি। এখন রাস্তা করার জন্য আমরা খোঁজাখুঁজি করছি। আপনাদের রাস্তা করতে হলে আপনারা একতাবদ্ধ হয়ে রাস্তার জন্য দ্রুত জায়গা দিন সকারের পক্ষ থেকে সিলেট এক আসনের এমপি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এর মাধ্যমে রাস্তা পাকা করে দেব। আলহাজ্ব আশফাক আহমদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে রাস্তার পাশে যাদের জায়গা তারা জমি ছেড়ে দিতে রাজি হয়ে একমত পোষণ করেন।
সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বী মকবুল হোসেন মহল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জৈন উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ, মোগলগাও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামসুল ইসলাম টুনু মিয়া, বিশিষ্ট মুরব্বী রিয়াজ উল্যাহ মিয়া, হাজী মইন মিয়া ঠিকাদার, ফজলুল করিম ফুল মিয়া, আহমদ আলী, ইন্তজ আলী, হাজী আব্দুল মন্নান, কান্দিগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজম আলী, মুরব্বী মকবুল মিয়া, টুকেরবাজার ইউনিয়নের সাবেক মেম্বার সাহাব উদ্দিন লাল, কয়ছর মিয়া, শাহনুর আলম মেম্বার, কয়েস আহমদ, ময়ছর আলম, আব্দুল করিম বাইচ্চু প্রমুখ। বিজ্ঞপ্তি