খেলাফত আন্দোলন সিলেট জেলা শাখার কর্মী সম্মেলন ॥ কোরআনের শাসন ব্যবস্থাই সব সমস্যার সমাধান

80

বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেছেন, কোন অন্যায় কাজ ইসলাম সমর্থন করে না। খুন-ধর্ষণ, জ¦ালাও-পোড়াও, জুলুম-নির্যাতন পৃথিবী থেকে মূলোৎপাটন করার জন্যই পবিত্র কুরআন নাজিল হয়েছে। কোরআনের শাসন ব্যবস্থাই মানুষের সব সমস্যার স্থায়ী সমাধান ও সমাজে শান্তি দিতে পারে। খেলাফত তথা ইসলামী হুকুমত প্রতিষ্ঠা ছাড়া শান্তির কোন পথ নেই। সর্বজন শ্রদ্ধেয় বুযুর্গ, এদেশে ইসলামী আন্দোলনের প্রাণ পুরুষ হযরত হাফেজ্জী হুজুর রহ. প্রতিষ্ঠিত খেলাফত আন্দোলন ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য সর্ব উত্তম প্লাটফর্ম। তাই ইসলামী হুকুমত প্রতিষ্ঠার লক্ষ্যে খেলাফত আন্দোলনকে শক্তিশালী করুন।
গত ২২ অক্টোবর রবিবার বিকালে খেলাফত আন্দোলন সিলেট জেলা শাখার উদ্ব্যোগে অনুষ্ঠিত এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সিলেট জেলা সভাপতি মাওলানা শেখ নাসির উদ্দিনের সভাপতিত্বে এবং মাওলানা ইমরান আহমদ, মাওলানা মাসুক আহমদ সালামী ও নিজাম উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, কেন্দ্রীয় নেতা মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, সিলেট জেলা নেতা মাওলানা মুহিউল ইসলাম চৌধুরী মনসুর, হাফিজ মাওলানা শরফুদ্দীন, মুফতী ফয়জুল হক জালালাবাদী, হাফিজ ইমাদ উদ্দিন, মাওলানা ইবরাহিম আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি