জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালী ও আলোচনা সভায় জেলা প্রশাসক ॥ সড়ক দুর্ঘটনারোধে চালক-মালিক ও যাত্রী সাধারণের সচেতনতা অপরিহার্য

68

সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি- এই শ্লোগানকে সামনে রেখে রবিবার (২২ অক্টোবর) জাতীয় নিরাপদ সড়ক দিবস-১৭ উপলক্ষে বিআরটিএ এর আয়োজনে ও জেলা প্রশাসন ও নিরাপদ সড়ক চাই- নিসচা সিলেটের সহযোগিতায় বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ রাহাত আনোয়ার বলেন, সড়ক দুর্ঘটনারোধে চালক-মালিক ও যাত্রীসাধারণের সচেতনতা অপরিহার্য। একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না, তাই দুর্ঘটনা এড়াতে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান এবং সিলেটের বিভিন্ন জরাজীর্ণ সড়কের সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি তিনি অনুরোধ জানান।
র‌্যালী পরবর্তী সভা বিআরটি এর বিভাগীয় উপ-পরিচালক মোঃ আব্দুস সাত্তার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সাফায়াত মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ, সওজ এর নির্বাহী প্রকৌশলী উৎপল সামন্ত, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, পুলিশ সুপারের প্রতিনিধি তপন তালুকদার, নিরাপদ সড়ক চাই সিলেটের সভাপতি এম. বাবর লস্কর, মহানগর শাখার আহ্বায়ক এম. ইকবাল হোসেন, জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ মোঃ লোকমান আলী, মহানগর শাখার সদস্য সচিব আব্দুল হাদী পাবেল।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন নিসচা উপদেষ্টা জহিরুল ইসলাম মিশু, জেলা ও মহানগরের মধ্যে শেখ তোফায়েল আহমদ শেপুল, আব্দুর রহমান, কামরুল ইসলাম, কবির আহমদ খান, সেলিম চৌধুরী, মাহমুদ হোসেন খান, রাশেদুজ্জামান রাশেদ, রফিকুল আলম রফিক, জুম্মান আহমদ, জুবের আহমদ, আব্দুল মুকিত চৌধুরী রেজা, ইমাদ তালুকদার, নিয়াজ আহমদ, ফুরকান তালুকদার, অছিউর রহমান অছি, রকি দেব, আশফাকুর রহমান, কাজী মুহিবুর রহমান সুমন, আতাউর রহমান, ছুবহান, আবুল হাসনাত আকাশ, সুহেল আহমদ, বাবরুল হোসেন, আব্দুল মোমিন সুমন, রাহেল আহমদ, মো. সাকিম আহমদ, কাইয়ূম আহমদ, কবির আহমদ, এমসি কলেজ শাখার আলমগীর হোসাইন, শারমিন সুলতানা, রাসেদ আহমদ, নাজমুল হুদা তালুকদার, রায়হান আহমদ, আজহার উদ্দিন শিমূল, সোহেল আহমদ প্রমুখ।
র‌্যালীতে চালক, মালিক ও স্কাউট সহ বিভিন্ন পেশার শতাধিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি