উন্নয়ন বঞ্চিত বিয়ানীবাজারবাসীর উন্নয়নে বিএনপি সরকারের বিকল্প নেই ——আবুল কাহের শামীম

80

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- ক্ষমতাসীন অবৈধ সরকার মুখে উন্নয়নের কথা বলে জাতির সাথে তামাশা করছে। যার উদাহরণ বিয়ানীবাজার উপজেলা। এই অঞ্চলটি সারাদেশের মাঝে সবচেয়ে বেশী উন্নয়ন বঞ্চিত। এখানে রাস্তাঘাট ও অবকাঠামোগত উন্নয়ন না হলেও সন্ত্রাসী কর্মকান্ডের জন্য খুব বেশী উন্নত। সরকারের ছত্রচায়ায় এখানে ছাত্রদের লাশ পড়ছে। শান্তিপূর্ণ বিয়ানীবাজারকে কারা অশান্ত করছে তা বিয়ানীবাজারবাসী ভালো করেই জানে। তাই স্পষ্ট ভাষায় বলতে চাই জনগণের সরকার প্রতিষ্ঠার মাধ্যমে বিএনপি সরকার ক্ষমতায় গেলে বিয়ানীবাজার উপজেলা শুধু শান্তই নয়, উন্নয়ন বঞ্চিত এই জনপদের সার্বিক উন্নয়নে অঙ্গীকারাবদ্ধ। ভোট চোরদের ব্যাপারে সতর্ক থেকে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন জোরদারের মাধ্যমে বিএনপিকে ক্ষমতায় নিতে হবে। তাহলে দেশ ও জাতি কাংখিত উন্নয়ন পাবেন ইনশাআল্লাহ।
তিনি রবিবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার ৫নং কুড়ারবাজার ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বিয়ানীবাজার উপজেলার স্থানীয় কুড়ারবাজারে ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মছলু আহমদের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফয়সল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত বিশাল উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান ও নজমুল হোসেন পুতুল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-সিলেট জেলা বিএনপির উপদেষ্ঠা দেলোয়ার হোসেন মুক্তা, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, বিয়ানীবাজার উপজেলা সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, জেলা বিএনপির সহ-কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ছরওয়ার হোসেন, জেলা সদস্য আক্তার খান জাহেদ, আবু তাহের চেয়ারম্যান, হাফিজুর রহমান, উপজেলা সহ-সভাপতি আব্দুল কুদ্দুস ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আলী আহমদ আলম, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুবের আহমদ, বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মিছবাহ উদ্দিন, ছাত্রদল নেতা নুরুল আমীন, ফয়েজ আহমদ ও আলম চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি