এরশাদের রোগ মুক্তি কামনায় শাহপরান মাজারে দোয়া

27

জাতীয় পার্টি প্রেসিডেন্ট হুুসেইন মো. এরশাদের রোগ মুক্তি কামনায় হযরত শাহপরান (রহ.) মাজারে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
খাদিম পাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও জেলা যুব সংহতির সহ সভাপতি সেলিম আহমদের পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর মহিলা পার্টির সভাপতি শিউলি আক্তার।
নেতা কর্মীদের মধ্যে সিলেট জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক আবু ফরহাদ, খাদিম পাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক রফিক আহমদ, সহ সভাপতি সাজ্জাদ মিয়া, মিছবা উদ্দীন ও শাহিন আহমদ, জুয়েল আহমদ, ইউনিয়ন যুব সংহতির সভাপতি নূর উদ্দিন ও নুর আলম, খাদিম পাড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড জাতীয় পার্টির সহ-সভাপতি সফিক আহমদ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন- তাহির মিয়া, আহমদ আলী, সাদিক মিয়া, রিপন আহমদ, আফজল আহমদ, রফিক মিয়া, মইন আহমদ, কবির আহমদ, শিপলু আহমদ, জমির মিয়া, রাসু, রানা, সাজন, কুটি মিয়া ও মালেক আহমদ প্রমুখ।
মিলাদ ও দোয়া মাহফিলে জাতীয় পার্টি প্রেসিডেন্ট হুুসেইন মো.এরশাদের আশু রোগ মুক্তি এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন- হযরত শাহপরান (রহ.) মাজার মসজিদের ইমাম মাওলানা নুরুল ইসলাম। বিজ্ঞপ্তি