ছাতকে দুর্র্ধর্ষ ডাকাতি, ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট, আহত ১

27

ছাতক থেকে সংবাদদাতা :
98898ছাতকে দুর্র্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার দিবাগত রাত তিনটার দিকে পৌর শহরের নোয়ারাই এলাকার মিফতা আহমদের বাসায় ঢুকে ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ ২০ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় অস্ত্রধারী ডাকাতদের হামলায় গৃহকর্তা গুরুতর আহত হন।
স্থানীয় সূত্রে জানা যায়, ৬-৭ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাতদল নোয়ারাই এলাকার মৃত নুর মিয়া মেম্বারের পুত্র মিফতা আহমদের বাসায় হানা দেয়ে। ডাকাতরা জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের লোকজনদের জিম্মি করে লুটতরাজ চালায়। এক পর্যায়ে পরিবারের সদস্যদের রশি দিয়ে হাত-পা বেঁধে একটি কক্ষে আটকে রাখে ডাকাতরা।
এ সময় ডাকাতদের সাথে ধস্তাধস্তিতে লিপ্ত হলে গৃহকর্তা মিফতা আহমদকে ছুরিকাঘাত করে ডাকাতরা। ঘরের সম্ভাব্য সকল ড্রয়ার ভাংচুর করে ডাকাতরা নগদ দেড় লক্ষ টাকা, ২৫ ভরি ওজনের স্বর্ণালংকার, কয়েকটি বিদেশেী মোবাইল সেটসহ ২০ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুট করে নিয়ে যায়।
পরিবারের লোকজন জানান, পিস্তল, রামদাসহ প্রত্যেক ডাকাতের হাতে ছিল অস্ত্র। মাথায় পিস্তল ঠেকিয়ে হাত-পা বেঁধে ঘরে থাকা সোনা, নগদ টাকাসহ মুল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায় ডাকাতরা।
শনিবার সকালে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্লাহ খান, সহকারী কমিশিনার (ভুমি) সোনিয়া সুলতানা, সহকারী পুলিশ সুপার (ছাতক-দোয়ারাবাজার সার্কেল) দুলন মিয়া, ছাতক থানার অফিসার্স ইনচার্জ আতিকুর রহমান, ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
আহত গৃহকর্তা মিফতা আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।