বিশ্বনাথকে পৌরসভায় উন্নীত করা হবে – এলজিআরডি প্রতিমন্ত্রী

30

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
Photo, Biswanath, Sylhet 21.10.17জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। জাতীয় পার্টির আমলেই কেবল দেশের অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়েছিল, আর সে উন্নয়নের রুপকার হলেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্র নায়ক হোসাইন মুহাম্মদ এরশাদ।
তিনি বলেন এখানে বিশ্বাথবাসীর দাবি দাওয়ার কিছু নেই। অচিরেই বিশ্বনাথকে পৌরসভায় উন্নীত করা হবে। আর শিগ্রই বিশ্বনাথ পৌরসভা ঘোষনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শনিবার সন্ধ্যায় বিশ্বনাথ-রামপাশা সড়কের অটোরিকশা ষ্ট্যান্ডের পার্শ্বে বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে ৪ কোটি ৬৫ লাখ ৭০ হাজার ২শত ৮৮ টাকা ব্যয়ে ৪তলা বিশিষ্ট উপজেলা কমপ্লেক্স সম্প্রসারন প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ এবং ৩কোটি ৮৯লাখ টাকা ব্যয়ে ‘বিশ্বনাথ-পনাউল্লাবাজার-কামালবাজার সড়ক মেরামতের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি।
বিশ্বনাথ জাতীয় পার্টির সমন্বয়কারী এসএম আরশ আলী বাবলুর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, যুগ্ম-মহাসচিব আব্দুল মুনিম চৌধুরী বাবু এমপি, গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহমদ শাহজাদা, সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক ইশরাফুল হোসেন শামীম, সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য-সচিব এডভোকেট আব্দুল হাই কাইয়ূম।
উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-আহবায়ক একেএম দুলাল, জয়নাল আবেদীন, ফিরোজ আলী ও উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক এসএম শামীমের যৌথ উপস্থাপনায় সম্মেলনে বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টি সভাপতি সুফি মাহমুদ, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, সিলেট জেলা পরিষদের সদস্য জাপা নেতা সহল আল রাজী চৌধুরী, আশিক মিয়া, জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য এম এ রব, জাপা নেতা সাইদুর রহমান, জয়নাল আহমদ মিয়া। এরআগে অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন এ সালেহ আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী।