গোয়াইনঘাটে চা শ্রমিকদের হামলায় যুবক নিহতের ঘটনায় মামলা দায়ের, গ্রেফতার ৪

45

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
gowainghat (sylhet) (photo)-16-10-2017 (1)গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর গুলনি চা-বাগানে চা-শ্রমিকদের হাতে নির্মম ভাবে নিহত হওয়া ফতেহপুর ৩য় খন্ড গ্রামের নূর হোসেনের পুত্র আলী হোসেন হত্যা মামলায় চা-বাগানের প্রধান ম্যানেজার আসাদুজ্জামানকে প্রধান আসামী করে ১৪জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত আলী হোসেনের ভাই মকবুল হোসেন বাদী হয়ে রবিবার রাতে গোয়াইনঘাট থানায় এ মামলা দায়ের করেছেন। এছাড়াও আরো অজ্ঞাত ৩৫ থেকে ৪০ জনকে আসামী করা হয়েছে।
এ ঘটনায় গোয়ানঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় এর নেতৃত্বে থানার সেকেন্ড অফিসার এসআই বদিউজ্জামান, এসআই জুনেদ ও এসআই জিয়াউর রহমানসহ একদল পুলিশ সোমবার ভোরে অভিযান চালিয়ে গুলনি চা-বাগান এলাকা থেকে মামলার এজাহার নামীয় ৪ জনকে গ্রেফতার করেন।
এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) হিল্লোল রায় বলেন নিহত আলী হোসেন হত্যার ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে এজাহার নামীয় ৪ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। হত্যা মামলায় জড়িত বাকী আসামীদের গ্রেফতার করতে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।