শেখ হাসিনা সরকারের কথায় কাজে মিল রয়েছে —- এমপি মাহমুদ উস চৌধুরী

48

সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, মাহমুদ উস সামাদ চৌধুরী বIMG_5098লেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কথায় কাজে মিল রয়েছে। দেশের যে কোন দুর্যোগময় মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষতিগ্রস্তদের যে সাহায্য সহযোগিতার কথা বলেছিলেন তা বাস্তবে পূরণ করতে সক্ষম হয়েছেন। সম্প্রতি দীর্ঘস্থায়ী বন্যায় দেশের কৃষক ও জেলেদের ক্ষতি পুষিয়ে নিতে প্রধানমন্ত্রী যে ওয়াদা করেছিলেন বিগত ৫ মাস ধরে ক্ষতিগ্রস্তদের মধ্যে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শ’ টাকা প্রদান করা হচ্ছে। এ কর্মসূচী আরো ১ মাস অব্যাহত থাকবে। এছাড়া ভিজিএফ, ভিজিডি ও খয়রাতি সহায়তা সহ পুনবার্সন কর্মসূচী অব্যাহত রয়েছে। এতে ক্ষতিগ্রস্তরা এর সুফল ভোগ করতে সক্ষম হয়েছেন।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী রবিবার ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা, উত্তর ফেঞ্চুগঞ্জ ও ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও জেলেদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৩০ কেজি করে চাল ও নগদ ৫শ’ টাকা করে বিতরণ কালে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ, ঘিলাছড়া ইউপি চেয়ারম্যান আশরাফ বাবুল, উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদের প্রশাসক সাইদুর রহমান শামীম, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদের প্রশাসক কামাল আহমদ, ঘিলাছড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি কমর উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মিসবাহ আহমদ চৌধুরী, উত্তর কুশিয়ারা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, শিক্ষক শাহিদ আলী, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জিল্লুর রহমান, মিজানুর রহমান জুয়েল, আওয়ামীলীগ নেতা মনোহর আলী মাষ্টার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, সেলিম আহমদ মেম্বার, আব্দুল আহাদ, নাসির উদ্দিন, মিনহাজ উদ্দিন, ইছন মিয়া, আব্দুল আলী, জিলু মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিজন দেব নাথ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি সদরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি