যে সমাজে গুণীজনদের সম্মান জানানো হয় সেখানে গুণী সৃষ্টি হয় – ড. আবুল ফতেহ ফাত্তাহ

99

বিশ্বনাথের অলংকারী পৌদনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলামের অবসরকালীন FATTAH -100বিদায় উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ছাত্রী ও এলাকাবাসীর পক্ষ থেকে বিদ্যালয় মাঠে ১৪ অক্টোবর শনিবার বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক ডা: মোঃ শামছুল ইসলামের সভাপতিত্বে ও আক্তার হোসেন রুজেল এবং বাবুল হোসেন মোহনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মদন মোহন কলেজের প্রিন্সিপাল অধ্যাপক ড. আবুল ফতেহ ফাত্তাহ।
বক্তব্যে তিনি বলেন, যে সমাজে গুণীজনদের সম্মান জানানো হয় সেখানে গুণী সৃষ্টি হয়। শিক্ষক নজরুল ইসলাম অত্র বিদ্যালয়ে প্রায় ত্রিশ বছর শিক্ষকতা করে নিজ গুণে ছাত্র ছাত্রীদের মন জয় করতে সক্ষম হয়েছেন বিধায় আজকে বিশাল আয়োজনের মাধ্যমে তাকে সংবর্ধনা প্রদান করা হচ্ছে।
তিনি আরও বলেন, যারা তাদের গুরুজন তথা শিক্ষকদেরকে সম্মান প্রদর্শন করবেন তারাও সম্মানিত হবেন। তিনি এ ধরনের আয়োজন করায় এলাকাবাসী এবং আয়োজক কমিটিকেও অভিনন্দন জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লিয়াকত শাহ ফরিদী, আলহাজ্ব মোঃ শাহ আলম, সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল, প্রকৌশলী আনোয়ার হোসাইন, ব্যাংকার আজিজুল ইসলাম, আব্দুল ওদুদ মেম্বার, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ইসমত আরা চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্যে সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী বলেন, মানুষ গড়ার কারিগররা সব সময়ই সম্মানিত। তাদের যত বেশি সম্মান দেয়া হবে সমাজ তত উপকৃত হবে। বিজ্ঞপ্তি