হরতাল চলাকালে নগর জামায়াতের পিকেটিং মিছিল ॥ শীর্ষ নেতৃবৃন্দকে কারাগারে রেখে কোন নির্বাচন জাতি মেনে নিবে না

39

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ ফ্যাসিস্ট আওয়ামী সরকার নির্বাচন থেকে বাইরে রাখতেই Sylhet City Jamat Hortal Micil Photo-12-10-17আমীরে জামায়াত মকবুল আহমদ ও সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান সহ শীর্ষ নেতৃবৃন্দকে কারাগারে আটকে রেখেছে। শুধু তাই নয় বর্ষিয়ান ও বয়োবৃদ্ধ রাজনীতিবিদদের রিমান্ডের নামে নির্যাতন চালাচ্ছে। আমীরে জামায়াত-সেক্রেটারী জেনারেল সহ শীর্ষ নেতৃবৃন্দকে কারাগারে রেখে কোন নির্বাচন জাতি মেনে নিবে না। সিলেট সহ দেশব্যাপী সকাল-সন্ধ্যা সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল পালনের মাধ্যমে দেশবাসী আওয়ামী জুলুম-নিপীড়নের বিরুদ্ধে তাদের অবস্থান স্পষ্ট করেছে। অবিলম্বে শীর্ষ নেতৃবৃন্দকে মুক্তি না দিলে অবৈধ সরকারকে কঠোর মূল্য দিতে হবে। দেশ থেকে ইসলাম, ইসলামী আন্দোলন ও ইসলামী নেতৃত্ব নির্মূলের ষড়যন্ত্র কোনদিনই সফল হবেনা। ফাঁসি রশি যাদের ইসলামী আন্দোলন থেকে একচুলও নড়াতে পারেনি। তাদের জেল-জুলুম-নিপীড়নের ভয় দেখিয়ে কোন লাভ নেই। স্বল্প সময়ের ব্যবধানে এদেশে বাকশালীদের চূড়ান্ত লজ্জাজনক পতন হবে ইনশাআল্লাহ।
বৃহস্পতিবার জামায়াত কেন্দ্র আহূত দেশব্যাপী সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ হরতাল চলাকালে আমীরে জামায়াত মকবুল আহমদ ও সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান সহ শীর্ষ নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার রিমান্ড-নির্যাতনের প্রতিবাদে সকাল থেকেই নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পিকেটিং শেষে মিছিল সমাবেশে করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
নগরীর শাহী ঈদগাহ, সুবিদবাজার, দক্ষিণ সুরমা ও শাহপরান গেইট এলাকা সহ পৃথক স্থানে অনুষ্ঠিত পিকেটিং ও মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা আনোয়ার হোসেন, হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, মাওলানা ফয়জুর রহমান, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সেক্রেটারী নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি