সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালকে ব্যাংক এশিয়ার অনুদানের ১ কোটি টাকার চেক হস্তান্তর

109

গত মঙ্গলবার ঢাকাস্থ ব্যাংক এশিয়ার প্রধান কার্যালয়ে সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালকে ন্যাশনাল 22449247_1526352357427553_651098161_o copyহার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি জাতীয় অধ্যাপক বিগ্রেডিয়ার (অবঃ) আব্দুল মালিক এবং ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সভাপতি প্রফেসর ডাঃ এম এ রকিবের কাছে ব্যাংক এশিয়ার পক্ষ থেকে ১ কোটি টাকার অনুদানের চেক প্রদান করেন ব্যাংক এর চেয়ারম্যান এ রউফ চৌধুরী।
চেক প্রদান অনুষ্ঠানে জাতীয় অধ্যাপক বিগ্রেডিয়ার (অবঃ) আব্দুল মালিক বলেন আমাদের অত্যন্ত আশার ব্যাপার দেশের কল্যাণে, জনগণের কল্যাণে সরকারী প্রচেষ্ঠার পাশাপাশি প্রাতিষ্ঠানিকভাবে সহযোগিতা প্রদান হৃদরোগীদের সেবায় ভূমিকা রাখছে। তা আরও অধিকতর ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন। তিনি আরও বলেন সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল একটি অলাভজনক সেবামূলক প্রতিষ্ঠান। এই হাসপাতাল স্বল্প খরচে হৃদরোগীদের সেবা করাই তার মূখ্য উদ্দেশ্য। জাতীয় অধ্যাপক বিগ্রেডিয়ার (অবঃ) আব্দুল মালিক বলেন হৃদরোগের চিকিৎসা অত্যন্ত ব্যায়বহুল সুতরাং রোগ প্রতিশেধকের চেয়ে রোগ প্রতিরোধের ওপর আমাদের গুরুত্ব আরোপ করতে হবে।
ব্যাংক এশিয়ার ম্যানেজিং ডিরেক্টর মোঃ আরফান আলীর পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাংক এশিয়ার চেয়ারম্যান এ রউফ চৌধুরী, ভাইস চেয়ারম্যান  সাফওয়ান চৌধুরী, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের ফান্ডরাইজিং কমিটি এবং রেড ক্রিসেন্ট এর চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার।
চেক প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সহ সভাপতি এম মুহিবুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ মোঃ আমিনুর রহমান লস্কর, প্রচার সম্পাদক আবু তালেব মুরাদ, কার্যকরী কমিটির সদস্য ডাঃ মোস্তফা শাহজামান চৌধুরী (বাহার), হাসপাতালের পরিচালক ও সিইও কর্ণেল (অবঃ)  শাহ আবিদুর রহমান এবং মানবাধীকার কর্মী শাহ তাজুল ইসলাম রুমেল প্রমুখ। এ ছাড়া উক্ত অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেড এর অন্যতম পরিচালক রানা রায়লা হাফিজ ১ লক্ষ টাকা এবং ব্যাংক এশিয়ার পরিচারক এম শাহজাহান ভূইয়া ১ লক্ষ টাকা সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালকে প্রদান করার অঙ্গীকার করেন। বিজ্ঞপ্তি