শাবির ভর্তি পরীক্ষার আবেদন শুরু ১৫ অক্টোবর

30

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ২৮ তম ব্যাচের তথা ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ১ম সেমিষ্টারের ভর্তি আবেদন শুরু হবে আগামী ১৫ অক্টোবর রবিবার সকাল ১০টা থেকে। আবেদন করা যাবে আগামী ৪ নভেম্বর শনিবার রাত ১২টা পর্যন্ত।
ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আব্দুল গণি এসব তথ্য নিশ্চিত করেন। ভর্তি পরীক্ষা কমিটি সূত্রে জানা যায়, শিক্ষার্থীদেরকে পছন্দের বিষয়গুলোতে রেজিস্ট্রেশনের সুবিধার্থে অ ও ই ইউনিটের বিভাগসমূহকে কয়েকটি সাব-ইউনিটে (অ, ই১, ই২) ভাগ করা হয়েছে। যদি কোন শিক্ষার্থী অ ও ই উভয় ইউনিটের পরীক্ষা দিতে চায় তাহলে উভয় ইউনিটের জন্য পৃথক পৃথকভাবে আবেদন করতে হবে।
আবেদন করার জন্য যেকোনো প্রিপেইড টেলিটক মোবাইল ফোন থেকে বিশ্ববিদ্যালয়ের নাম (ঝটঝঞ), এইচএসসি/সমমান শিক্ষা শিক্ষাবোর্ডের প্রথম তিন অক্ষর, পরীক্ষার রোল নম্বর, পাশের সন, এসএসসি/সমমান শিক্ষা শিক্ষাবোর্ডের প্রথম তিন অক্ষর, পরীক্ষার রোল নম্বর, পাশের সন এবং সাব-ইউনিটের কী ওয়ার্ড লিখে (অ, ই১, ই২) লিখে ১৬২২২ নম্বরে ঝগঝ করতে হবে।
উল্লেখ্য, আগামী ১৮ নভেম্বর সকাল সাড়ে ৯টায় অ ইউনিট এবং দুপুর আড়াইটায় ই ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট িি.িংঁংঃ.বফঁ/ধফসরংংরড়হ এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে। কোটা ছাড়া এ বছর সর্বমোট ১৫৯৩টি আসনে শিক্ষার্থী ভর্তি করানো হবে। বিজ্ঞপ্তি