মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ ॥ আমীর-সেক্রেটারী সহ শীর্ষ জামায়াত নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দিতে হবে

93

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ সরকার ক্ষমতায় আসার পর থেকেই বাংলাদেশের সবুজ Sylhet City Jamat Bikhuv Micil Photo -10-10-17ভূ-খন্ডে ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যয়দীপ্ত কাফেলা জামায়াত ইসলামীকে নেতৃত্ব শূন্য করার জন্য পরিকল্পিতভাবে একের পর এক শীর্ষ নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় বিচারের নামে ফাঁসি দিয়ে হত্যা করেছে। এরই ধারাবাহিকতায় জামায়াতের আমীর মাওলানা মকবুল আহমদ, সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান, নায়েবে আমীর মিয়া গোলাম পারওয়ার সহ শীর্ষ নেতৃবৃন্দকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। এর পরিনতি অবৈধ সরকারের জন্য মঙ্গলজনক হবেনা। বিচারের নামে অবিচার চালিয়ে ফাসি দিয়ে জামায়াতের অগ্রযাত্রা দমিয়ে রাখা সম্ভব হয়নি, শীর্ষ নেতৃবৃন্দকে আটক করে জামায়াতের অগ্রগতি স্তব্ধ করা যাবে না ইনশাআল্লাহ। অবিলম্বে আমীরে জামায়াতসহ গ্রেফতারকৃত সকল নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।
মঙ্গলবার জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে আমীরে জামায়াত মকবুল আহমদ, সেক্রেটারী জেনারেল ডা: শফিকুর রহমান, নায়েবে আমীর অধ্যাপক মিয়া গোলাম পারোয়ার সহ শীর্ষ নেতৃবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন- সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, মশাহিদ আহমদ, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির ও  ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সেক্রেটারী নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি