যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতা জাহেদ’র বাসায় পুলিশের তল্লাসী

34

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আহমদ তালুকদারের সিলেট নগরীর হাউজিং এস্টেটস্থ বাসায় পুলিশী তল্লাসী।
পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত আনুমানিক ৮টায় বিমান বন্দর থানা পুলিশ বিভিন্ন রাজনৈতিক মামলার ওয়ারেন্টে ও বাড়ির মালামাল ক্রোকের আদেশ নিয়ে বাসায় তল্লাসী ও পরিবার সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।
সাবেক ছাত্রদল নেতা যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ তালুকদারের বাসায় আইনশৃঙ্খলাবাহিনীর তল্লাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ।
মঙ্গলবার (১০ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক যুক্ত বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ এ ধরনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অবৈধ সরকার বিরোধী দলের নেতা কর্মীদের উপর দমনপীড়ন চালিয়ে ক্ষমতা দীর্ঘ স্থায়ী করার পরিকল্পনা করছে যা জাতীয়তাবাদী শক্তি প্রতিহত করবে। অবিলম্বে জাহেদ তালুকদার সহ বিরোধী দলের সকল নেতা কর্মীদের বাসা বাড়িতে তল্লাসীর নামে হয়রানী বন্ধের দাবী জানান। বিজ্ঞপ্তি